Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বৃহস্পতিবার, ২৪ জানুয়ারি ২০১৯, ১১ মাঘ ১৪২৫
  • ||

‘দেশের মানুষ স্বাধীনতাবিরোধী শক্তির সঙ্গে কখনোই আপস করবেন না’

প্রকাশ:  ১১ জানুয়ারি ২০১৯, ২১:৩০
সুনামগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট icon

সুনামগঞ্জ-৩ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ও পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেছেন, এ দেশের মানুষ স্বাধীনতাবিরোধী শক্তির সঙ্গে কখনোই আপস করবেন না। জনগণ তাদের পক্ষে কখনই রায় দেবে না। তাই একাদশ জাতীয় নির্বাচনে জনগণ আওয়ামী লীগকে ভোট দিয়ে প্রমাণ করে দিয়েছে।

শুক্রবার (১১ জানুয়ারি) বিকেলে সুনামগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা বিভাগ কর্তৃক আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

পরিকল্পনা মন্ত্রী বলেন, উন্নয়নের জন্যই কাজ করবো। দেশকে পিছিয়ে নিতে স্বাধীনতাবিরোধীরা একটি নীল নকশা করেছিলো। এদেশের আপামর জনতা, শিক্ষিত শ্রেণী বিশেষ করে তরুণ সমাজ এ চক্রান্তকে নস্যাৎ করে দিয়েছে।

তিনি আরও বলেন, শিক্ষকদের উচিত শিক্ষার্থীদের ভাষা ও সংস্কৃতি সম্পর্কে শিক্ষা দেওয়া। কোনো কৃত্রিম জ্ঞান শিশুদের মাঝে না ঢুকিয়ে প্রকৃত শিক্ষায় শিক্ষিত করে তুলতে হবে। সঠিক ইতিহাস তাদের জানাতে হবে, শিখাতে হবে। আত্মপরিচয় দিতে হবে যে, আমাদের আলাদা সত্তা আছে আমরা বাংলাদেশি। শিক্ষার্থীদের স্বাভাবিকভাবে বাড়তে দিতে হবে।

এদিন সেখানে আরও বক্তব্য রাখেন- দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সাফি উল্লাহ্, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা পঞ্চানন বালা, দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী, শিক্ষক রণধীর মজুমদার, বাদল চন্দ্র দাশ, সঞ্জয় তালুকদার, বেনু মজুমদার, রাবেয়া রুবী ও সালেহ্ আহমদ প্রমুখ।

পিবিডি/রবিউল

সুনামগঞ্জ-৩,পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান,স্বাধীনতাবিরোধী শক্তি
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত