• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

অহনা আহতের ঘটনায় সেই চালক ও হেলপার আটক

প্রকাশ:  ১২ জানুয়ারি ২০১৯, ১৪:৫৮
সাভার প্রতিনিধি

চালকের বেপরোয়া গতির কারণে সড়ক দুর্ঘটনায় ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী অহনা রহমানের আহতের ঘটনায় চালক ও হেলপারকে আটক করেছে পুলিশ।

শনিবার (১২ জানুয়ারি) ভোরে সাভারের আশুলিয়ার পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। চালক সুমনকে সাভার থেকে ও হেলপার রুমনকে আশুলিয়ার খেজুরবাগান এলাকা থেকে আটক করা হয়।

এ বিষয়ে রাজধানীর উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী হোসেন জানান, ঘটনার পর থেকে অভিযুক্তদের আটক করতে বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। পরে আজ ভোরে গোপন সংবাদের ভিত্তিতে সাভার ও আশুলিয়া থেকে চালক ও হেলপারকে আটক করা হয়।

উল্লেখ্য, গত ৯ জানুয়ারি ভোরে রাজধানীর উত্তরায় খালাতো বোনকে নিয়ে প্রাইভেটকারে করে উত্তরার নিজ বাসার উদ্দেশে রওনা হন অহনা। উত্তরার কাবাব ফ্যাক্টরি থেকে কিছুটা সামনে ৭ নম্বর সেক্টরের পূর্ব মাথায় এলে একটি বেপরোয়া গতির পাথর বোঝাই ট্রাক তার প্রাইভেটকারটিকে ধাক্কা দেয়। গাড়িটির বেশ ক্ষতি হয়। এসময় অহনা নিজের কারের ক্ষতি দাবি করে চালককে ট্রাক থেকে নামতে বলেন। চলে তর্ক-বিতর্ক।

এক পর্যায়ে ইচ্ছা করে আবারও তার কারটিকে ধাক্কা দেয় চালক। এতে ক্ষুব্ধ হয়ে অহনা চালকের দরজায় উঠে তাকে নামতে জোর করেন। চালক তার কথার পরোয়া না করে ট্রাক চালাতে থাকেন। অহনা তখন চালকের জানালা ধরে ঝুলতে থাকেন।

ট্রাকটি উত্তরা ৭ নম্বর থেকে ১২ নম্বর সেক্টরের গিয়ে অহনাকে ফেলে দিতে জোরে বাঁক নেয়। কিন্তু সামলাতে না পেরে ট্রাকটি বাম দিকে উল্টে যায়।

এসময় রাস্তায় থাকা পাথরের উপর ছিটকে পড়ে গুরুতর আহত হন অহনা। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। ঢাকা মেট্রো ট ১৫-১৮২৬ নম্বরের ট্রাকটি ফেলেই চালক ও হেলপার পালিয়ে যায়।পরে উত্তরা পশ্চিম থানা পুলিশ ট্রাকটি জব্দ করে।

এ ঘটনায় অহনার বোন লিজা বাদী হয়ে ওই দিনই উত্তরা থানায় মামলা দায়ের করেন। মামলার পর থেকে ট্রাক মালিকের পক্ষ থেকে অহনা ও তার পরিবারকে নানাভাবে হুমকি দিচ্ছেন বলে জানান তিনি।

পিবিডি/পি.এস

সাভার,অহনা,চালক,হেলপার,আটক,অভিনেত্রী

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close