Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বৃহস্পতিবার, ২৪ জানুয়ারি ২০১৯, ১১ মাঘ ১৪২৫
  • ||

স্ত্রী হত্যায় স্বামী আটক

প্রকাশ:  ১২ জানুয়ারি ২০১৯, ১৬:০১
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট icon

নোয়াখালীতে পারভিন আক্তার নামে এক স্ত্রী হত্যা মামলায় স্বামীকে আটক করেছে পিবিআই।শুক্রবার (১১ জানুয়ারি) মধ্যরাতে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) চট্টগ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

আটক শেখ সেলিমের (২৯) বাড়ি নড়াইলের লোহাগাড়া উপজেলার ডিগ্রি গ্রামে।

নোয়াখালী জেলা পিবিআইয়ের পরিদর্শক তৌহিদুল আনোয়ার গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, সেলিম চট্টগ্রামের চাটগাঁও থানার মৌলভী পুকুরপাড় এলাকায় থেকে রাজমিস্ত্রির কাজ করতেন। ফাহিমা ওই এলাকায় থেকে পোশাক কারখানায় কাজ করতো। সেখানে তাদের পরিচয় হয়। পরে তাদের বিয়ে হয়।

বিয়ের পর ফাহিমা জানতে পারেন সেলিমের আরও একজন স্ত্রী ও সন্তান রয়েছে। ফাহিমা সেলিমের সঙ্গে থাকতে রাজি না হওয়ায় সেলিম ক্ষিপ্ত হন। বুধবার সেলিম নোয়াখালী এসে ফাহিমাকে মোবাইল ফোনে বাড়ির পাশে ডেকে নেন। সেখানে তাকে ছুরি দিয়ে কুপিয়ে হত্যার পর লাশ ফেলে চট্টগ্রাম ফিরে যান । ক্ষতবিক্ষত লাশ উদ্ধারের সময় পেটে বিদ্ধ অবস্থায় একটি ছুরিও উদ্ধার করে পুলিশ।

ঘটনার পর মোবাইল ফোন ট্র্যাকিংয়ের মাধ্যমে সেলিমের অবস্থান নিশ্চিত হয়ে চাটগাঁও থানার মৌলভী পুকুরপাড় এলাকায় একটি টিনশেড ঘর থেকে সেলিমকে আটক করা হয় ।

উল্লেখ্য, বুধবার রাতে নোয়াখালী সদর উপজেলার পূর্ব শুল্লুকিয়া গ্রামের জহিরুল হকের মেয়ে পারভীন আক্তার ফাহিমাকে (১৭) কুপিয়ে হত্যা করা হয়।

পিবিডি/পি.এস

নোয়াখালী,স্ত্রী হত্যা,স্বামী আটক
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত