Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বৃহস্পতিবার, ২৪ জানুয়ারি ২০১৯, ১১ মাঘ ১৪২৫
  • ||

নিজ ঘরেই আতঙ্কে দিন কাটছে নবদম্পতির

প্রকাশ:  ১২ জানুয়ারি ২০১৯, ১৯:৪৫
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট icon

নড়াইলের লোহাগড়ায় নিজ ঘরে আতঙ্কে দিন কাটাচ্ছেন এক নবদম্পতির। ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে এক লাখ টাকার চেকে স্বাক্ষর নেওয়ার পরও থামেনি সাবেক স্বামী পক্ষের ষড়যন্ত্র।

ভুক্তভোগীরা হলেন লোহাগড়ার লক্ষীপাশা গ্রামের শরিফা বেগম ও তার নতুন স্বামী সোহেল শেখ।

অভিযোগে জানা গেছে, বেশ কয়বছর আগে লোহাগড়া পৌরসভার লক্ষীপাশা গ্রামের নওশের আলী শেখের মেয়ে শরিফার সাথে কুমড়ি গ্রামের ইনুচ কাজীর ছেলে শরিফুল কাজীর সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকেই নির্যাতন করায় শরিফার সাংসারিক জীবন দুর্বিসহ হয়ে উঠে। একপর্যায়ে শরিফা গত বছর ২৬ আগস্ট শরিফুলকে তালাক দেন। এতে শরিফুল আরও বেশি ক্ষিপ্ত হয়ে ওঠে।

গত ৫ জানুয়ারি রাত ১০টার দিকে শরিফুল এর নেতৃত্বে চিন্টু কাজী, তারিকুল কাজী, জিল্লুসহ আরও ৪/৫ জন শরিফার বাড়িতে চড়াও হয়ে স্বর্ণালংকার, মালামাল ও নগদ দেড় লাখ টাকাসহ অস্ত্রের মুখে জিম্মি করে এক লাখ টাকার একটি চেকে স্বাক্ষর করিয়ে নেয়। এ ঘটনায় শরিফা নড়াইল আমলি আদালতে ৭ জানুয়ারি উল্লেখিতদের নামে মামলা দায়ের করেছেন।

শরিফা বেগম গত বছর ১ সেপ্টেম্বর ইসলামী শরিয়া মোতাবেক রেজিস্ট্রি কাবিনমূলে সোনাদাহ গ্রামের মৃত আহম্মদ শেখের ছেলে সোহেল শেখকে বিয়ে করেছেন। পরবর্তীতে ওই দম্পত্তি চলতি মাসের ৭ জানুয়ারি নড়াইল বিজ্ঞ নোটারী পাবিলিকের কার্যালয়ের মাধ্যমে এফিডেভিট করেন।

এই দম্পতি আশঙ্কা প্রকাশ করে বলেন, শরিফুলের পরামর্শে কোন চাঁদাবাজ সন্ত্রাসী বাহিনী আমাদের বাড়িতে পুনরায় হামলা চালাতে পারে। বিভিন্নভাবে হুমকি-ধামকি আসছে। প্রশাসনকে বিষয়টি অবহিত করা হয়েছে বলেও জানান তারা।

/পিবিডি/একে

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত