• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

উজিরপুরে মাইক্রোবাস-ইজিবাইক সংঘর্ষে আহত ১২

প্রকাশ:  ১৬ জানুয়ারি ২০১৯, ২১:৩৯
বরিশাল প্রতিনিধি

বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুরের নতুন শিকারপুর নামকস্থানের যাত্রীবাহি মাইক্রোবাস ও ব্যাটারি চালিত ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ কমপক্ষে ১২জন আহত হয়েছেন।

বুধবার (১৬ জানুয়ারি) বিকাল পৌনে ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় দুর্ঘটনা কবলিত দুটি যানের চালক ও যাত্রীসহ ৭ জনকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহতদের মধ্যে প্রাথমিকভাবে যাদের পরিচয় জানা গেছেন তারা হলেন- মাইক্রোবাস চালক নয়ন (৩০), ইজিবাইক চালক উজিরপুর উপজেলার মুন্ডপাশা গ্রামের হুমায়ন হাওলাদার (৩৫), মাইক্রোবাসের যাত্রী পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার পুতুল (৩৫), হানিফ (৫০), বাউফল উপজেলার মো: জালাল (৩৫), তার পুত্র মোস্তাকিন (৩), শ্বাশুড়ী মাকসুদা বেগম (৫০), ঝালকাঠীর সদর উপজেলার আশিয়ার এলাকার সূচনা (২১) ও গৌরনদী উপজেলার জাহাঙ্গীর সরদারসহ (৫০) আরও কয়েকজন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার বিকালে দুর্ঘটনা কবলিতস্থান অতিক্রমকালে মাওয়া কাওড়াকান্দি থেকে প্রায় ১০ জন যাত্রী নিয়ে বরিশালগামী দ্রুতগতির মাইক্রোবাস (ফরিদপুর-ছ-১১-০০১০) ও রাস্তার একপ্রান্ত থেকে অপর প্রান্তগামী একটি খালি ব্যাটারি চালিত ইজিবাইকের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে যান দুটি দুমড়ে-মুচড়ে যায়।

এতে যান দুটির চালকসহ অন্তত ১২ জন যাত্রী আহত হয় এবং মহাসড়কের ওই স্থানে কিছুক্ষণ যান চলাচল বন্ধ থাকে। পরবর্তীতে থানা পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যদের তৎপরতায় যান চলাচল স্বাভাবিক হয়।

পিবিডি/পি.এস

বরিশাল,মাইক্রোবাস,ইজিবাইক,সংঘর্ষ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close