Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ৭ ফাল্গুন ১৪২৫
  • ||

গাইবান্ধায় ১১টি পদে প্রতিদ্বন্দ্বীতা করবেন ৩৫ আইনজীবী

প্রকাশ:  ১৮ জানুয়ারি ২০১৯, ১২:৪১
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট icon

আগামী ২৩ জানুয়ারি গাইবান্ধা জজ কোর্টে জেলা বার এসোসিয়েশনে অনুষ্ঠিতব্য এই নির্বাচনে ১১টি পদে প্রতিদ্বন্দ্বীতা করবেন ৩৫ জন প্রার্থী।

আইনজীবীদের সংগঠন গাইবান্ধা জেলা বার এসোসিয়েশনের দ্বি-বার্ষিক নির্বাচন উপলক্ষে বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) সন্ধ্যা পর্যন্ত মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে কেউই মনোনয়নপত্র প্রত্যাহার করেননি।

নির্বাচন পরিচালনা কমিটি সুত্রে জানা গেছে, ২০১৯-২০২০ এর কার্যনির্বাহী কমিটি গঠনের জন্য সভাপতি পদে একজন, সহ-সভাপতি দুইজন, সাধারণ সম্পাদক একজন, যুগ্ম সাধারণ সম্পাদক দুইজন, কোষাধ্যক্ষ, গ্রন্থাগার সম্পাদক, সাহিত্য ও সমাজ কল্যাণ সম্পাদক, সহ-সাহিত্য ও সমাজ কল্যাণ সম্পাদক, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এবং নিরীক্ষক পদে একজন করে ও কার্যকরী সদস্য পদে আটজনকে নির্বাচিত করা হবে।

গত ১৩ জানুয়ারি ২৬৯ জনের একটি পূর্ণাঙ্গ ভোটার তালিকা প্রকাশ করে বার এসোসিয়েশনের নির্বাচন পরিচালনা কমিটি।

আইনজীবীরা যেসব পদে প্রতিদ্বন্দ্বীতা করবেন তারা হলেন- সভাপতি পদে মো. সিদ্দিক হোসেন সেলিম ও ফারুক আহম্মেদ প্রিন্স, সহ-সভাপতি পদে মো. জাহাঙ্গীর আলম সরকার জিন্নাহ, মো. আব্দুল ওয়াদুদ ব্যাপারী দুদু, নিরঞ্জন কুমার ঘোষ এবং এম এ ওয়াহেদ মিয়া, সাধারণ সম্পাদক পদে এএমএম আহসানুল করিম লাছু, সিরাজুল ইসলাম বাবু ও মো. আনিছুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক গোলাম সারওয়ার মো. আলমগীর, মো. জাহাঙ্গীর হোসেন, মো. সরওয়ার হোসেন বাবুল, মো. মাসুদুর রহমান বিশ্বাস, কোষাধ্যক্ষ পদে মো. শাহ আলম ও খন্দকার মঞ্জুরুল করিম সোহেল, গ্রন্থাগার সম্পাদক পদে এস এম মাজহারুল ইসলাম সোহেল ও মো. শরিফুল ইসলাম রুবেল, সাহিত্য ও সমাজ কল্যাণ সম্পাদক মো. মাজেদুল ইসলাম প্রধান তুহিন, সহ-সাহিত্য ও সমাজ কল্যাণ সম্পাদক পদে মো. মাহবুবার রহমান মঞ্জু, পিযুষ কান্তি পাল ও সাঈদ আহমেদ আজাদ জয়, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে মো. রেজা মিয়া ও মো. শাহনেওয়াহজ খান, নিরীক্ষক পদে শেখ মো. আমিনুল ইসলাম ও মো. আবু বকর সিদ্দিক ছানা এবং কার্যকরী সদস্য পদে মো. আইয়ুব হোসেন চৌধুরী, মো. আব্দুর রহমান, রতন লাল সাহা, মো. মোজাহিদুর রহমান, মো. শামসুজ্জোহা, মো. আবুল বাসার, মো. আব্দুল মাজেদ সরকার, সো. শামসুজ্জোহা শামীম, মো. আজিজুল ইসলাম ও মো. রবিউল ইসলাম রুবেল।

নির্বাচনের তফশীল অনুযায়ী আগামী ২০ জানুয়ারি চূড়ান্ত প্রার্থীর তালিকা প্রকাশ ও ২৩ জানুয়ারি ভোটগ্রহনের দিন নির্ধারণ করা হয়েছে।

এ দিন জেলা বার এসোসিয়েশন ভবনে সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত ভোটাধিকার প্রয়োগ করবেন জেলা বার এসোসিয়েশনের সদস্যভুক্ত ২৬৯ জন আইনজীবী।

পিবিডি/ওএফ

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত