• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

কালীগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ

প্রকাশ:  ১৯ জানুয়ারি ২০১৯, ১৬:৪৬
ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের কালীগঞ্জে বিয়ের কথা বলে নবম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। শুক্রবার (১৮ জানুয়ারি) রাতে মামলাটি দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার এসআই সম্বিত রায়।

কালীগঞ্জ উপজেলার রামচন্দ্রপুর গ্রামের গোলাম নবী মোল্ল্যার ছেলে জুয়েল রানা (৩০) ওই ছাত্রীকে বিয়ের কথা বলে ধর্ষণ করেছে বলে এজাহারে উল্লেখ করা হয়েছে। নির্যাতনের শিকার রামচন্দ্রপুর নতুন বাজার নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রী ও বায়সা গ্রামের ইকরাজ আলীর মেয়ে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ৪ বছর ধরে স্কুলে যাওয়া-আসার পথে ধর্ষক জুয়েল রানা ওই ছাত্রীকে কু-প্রস্তাবসহ বিয়ের প্রস্তাব দিয়ে আসছিল। এক পর্যায়ে ওই ছাত্রী তার প্রেমের প্রস্তাবে রাজি হয়। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক হয়। এর পর থেকে জুয়েল তাকে বিয়ের কথা বলে ঘুরাতে থাকে। গত ১২ জানুয়ারি রাত ১০টার দিকে জুয়েল বিয়ের কথা বলে ওই ছাত্রীকে রামচন্দ্রপুর গ্রামের খেজুর বাগানের সেচ পাম্পের কাছে আসতে বলে। সেখানে তাদের মধ্যে কথাবার্তার এক পর্যায়ে জুয়েল তাকে ধর্ষণ করে। ঘটনার পর থেকে ধর্ষক জুয়েল পলাতক রয়েছে বলে জানান এসআই সম্বিত রায়।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইউনুচ আলী বলেন, এ ঘটনায় ওই ছাত্রী নিজে বাদী হয়ে কালীগঞ্জ থানায় ধর্ষণ মামলা দায়ের করেছে। তাকে ডাক্তারি পরীক্ষার জন্য ঝিনাইদহ হাসপাতালে পাঠানো হয়েছে। মামলা দায়েরের পর থেকে জুয়েল পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের জন্য পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

পিবিডি/পি.এস

ঝিনাইদহ,বিয়ের প্রলোভন,ধর্ষণ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close