• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সিলেটে পার্কিং নিয়ে দুই রেস্টুরেন্ট কর্তৃপক্ষের তুলকালাম

প্রকাশ:  ১৯ জানুয়ারি ২০১৯, ২২:২০
সিলেট প্রতিনিধি

নগরীর উপশহরের প্রবেশমুখ মেন্দিবাগ পয়েন্টের একটি মার্কেটের দু’টি ফ্লোরে অবস্থান অভিজাত রেস্টুরেন্ট প্রেসিডেন্ট ও শাকভাত রেস্টুরেন্টের। আগত কাস্টমারদের পার্কিং নিয়ে দু‘টি রেস্টুরেন্ট কর্তৃপক্ষের মধ্যে সবসময়ই ঝগড়াঝাটি চলতো। শনিবার এই পার্কিংয়ের ঘটনায় দুই পক্ষের মধ্যে মারামারি ও ভাংচুরের ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের বেশ কয়েকজন আহত হয়েছেন।

ভাংচুরের ঘটনায় শাকভাত রেস্টুরেন্টের তিন কর্মচারীকে থঅনায় নিয়ে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। এ ঘটনায় পাল্টাপাল্টি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেগছে।

প্রেসিডেন্ট রেস্টুরেন্টের মালিক নাজাত কবির জানিয়েছেন, শাকভাত রেস্টুরেন্টের কর্মকর্তা-কর্মচারী ৩০/৪০ জন মিলে শনিবার বিকেলে আমাদের রেস্টুরেন্টে হামলা ও ভাংচুর চালিয়েছে। এতে রেস্টুরেন্টের প্রায় পনেরো লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়। আহন হয়েছেন কাস্টমারসহ বেশ কয়েকজন কর্মচারী। মিজান নামে আমাদের এক স্টাফকে হাসপাতালে নেয়া হয়েছে।

পাল্টা অভিযোগ করা হয়েছে শাকভাত রেস্টুরেন্টের পক্ষ থেকে। রেস্টুরেন্টের সহকারী ম্যানেজার জসিম মিয়া বলেন, প্রেসিডেন্ট রেস্টুরেন্টের কর্মচারীরা আমাদের গার্ডকে মারধোর করেছে। তারা আমাদের রেস্টুরেন্টে প্রথম ভাংচুর করেছে। আমাদের রেস্টুরেন্টের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। পুলিশ সদস্যরা আমাদের রেস্টুরেন্টের তিন কর্মচারীকে ধরে নিয়ে গেছে। এরা হচ্ছে উৎপল, হাসান ও মঞ্জু।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মিয়া জানিয়েছে, তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। অভিযোগ পেলে তারা পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

পিবিডি/একে

রেস্টুরেন্ট,মারামারি,ভাংচুর

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close