Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ৭ ফাল্গুন ১৪২৫
  • ||

জমি সংক্রান্ত বিরোধের জেরে বৃদ্ধ খুন

প্রকাশ:  ২০ জানুয়ারি ২০১৯, ১২:৩০
জামালপুর প্রতিনিধি
প্রিন্ট icon

জামালপুরের বকসীগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের লাঠি ও ধারালো অস্ত্রের আঘাতে ছমর আলী(৬০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গুরুতর আহত তার ছেলে নুর হোসেন(৩৫) কে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উপজেলার সাধুরপাড়া ইউনিয়নের বাঙ্গালপাড়া গ্রামে শনিবার (১৯ জানুয়ারি) রাত সোয়া ৮টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত ছমর উদ্দিন বাঙ্গালপাড়া গ্রামের মৃত সাদেক আলীর ছেলে।

বকসীগঞ্জ থানা পুলিশ রাতেই লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রোববার সকালে জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু জানান, একই গ্রামের শাহজলের সাথে ছমির আলীর র্দীঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। কামালের বত্তি গ্রামের এক আত্বীয়ের বাড়ি থেকে ছমর উদ্দিন ও তার ছেলে নুর হোসেন নিজ বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে দশআনি নদীর পাড়ে বাবা-ছেলের উপর প্রতিপক্ষের লোকজন ধারালো অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়। তাদেরকে লাঠিপেটা ও ধারালো অস্ত্র দিয়ে কোপালে ঘটনাস্থলেই ছমির আলীর মৃত্যু হয়। গুরুতর আহত নুর হোসেনকে প্রথমে বকসীগঞ্জ থানা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

দেওয়ানগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাক সরকার ও বকসীগঞ্জ থানার ওসি এ কে এম মাহাবুবুল আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বকসীগঞ্জ থানার ওসি একেএম মাহাবুবুল আলম জানিয়েছে, জমি সংক্রান্ত পুর্ব শত্রুতার জের ধরে হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। বিষয়টি তদন্ত করে দেখছি। এ ব্যাপারে বকসীগঞ্জ থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পিবিডি/পিএস

জামালপুর,জমি,বিরোধ,বৃদ্ধ খুন
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত