• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

গ্রীনলাইন কোম্পানির বরিশাল অফিসের ম্যানেজার ফেনসিডিলসহ গ্রেফতার

প্রকাশ:  ২০ জানুয়ারি ২০১৯, ১৩:১০
বরিশাল প্রতিনিধি

বেসরকারি সড়ক পরিবহন সংস্থা ও ওয়াটার ওয়েজ ‘গ্রীনলাইন’ কোম্পানির বরিশাল অফিসের ম্যানেজার বাদশা সরদারকে (৩০) গ্রেফতার করেছে শহর গোয়েন্দা (ডিবি) পুলিশ। শনিবার (১৯ জানুয়ারি) শহরের নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

এসময় তাঁর কাছ থেকে বেশ কয়েক বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন একাধিক প্রত্যক্ষদর্শী।

এ অভিযান পরিচালনা করে বরিশাল মেট্রোপলিটন গোয়েন্দা (ডিবি) পুলিশের পরিদর্শক (ওসি) কমলেশ হালদার। তবে কি পরিমাণ ফেনসিডিল উদ্ধার করা হয়েছে তা নিশ্চিত করা হয়নি।

বাদশা সরদার বরিশাল নগরীর হাসপাতাল রোডের ‘আইন মহাবিদ্যালয়’ এলাকার হাবিব সরদারের ছেলে।

প্রত্যক্ষদর্শীদের মতে, শনিবার সকাল ৯টার দিকে বাংলাদেশ ভারত সীমান্ত এলাকায় বেনাপোল থেকে গ্রীনলাইন কোম্পানির একটি বাস যাত্রী নিয়ে আসে। সেই বাসটিতে তিনি প্রবেশ করে পরবর্তীতে একটি ব্যাগ নিয়ে নামেন। তখন সেখানে গোপন সংবাদে অবস্থানরত ডিবি পুলিশের টিমটি তাঁর ব্যাগটি তল্লাশি করেন।

ওই সময় তাঁর ব্যাগে বেশ কয়েক বোতল ফেনসিডিল পাওয়া যায়। তাছাড়া ডিবি পুলিশও জানিয়েছিল বাদশা সরদারের কাছে ফেনসিডিল পাওয়া গেছে। পরবর্তীতে তাঁকে সেখান থেকে হ্যান্ডকাপ পরিয়ে নিয়ে যায় ডিবি পুলিশ।

অভিযান পরিচালনাকারী ডিবি পুলিশের পরিদর্শক (ওসি) কমলেশ হালদার বাদশা গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, এই মাদকের সাথে আরও ব্যক্তি বিশেষ জড়িত রয়েছে। তাদের গ্রেফতারে বাদশাকে সাথে নিয়ে জোরালো অভিযান চলছে।

কিন্তু কি পরিমাণ ফেনসিডিল উদ্ধার হয়েছে তা নিশ্চিত না করে এই ডিবি কর্মকর্তা বলেনন, মাদকসহ তাঁকে গ্রেফতার করা হয়েছে। পরবর্তীতে ইমেল বার্তায় বিস্তারিত অবহিত করা হবে।

গ্রীনলাইন কোম্পানির বরিশাল অফিসের অপর ম্যানেজার আরেফিন লিপটন বলেন, তিনি হেড অফিসের মাধ্যমে বিষয়টি শুনেছেন। কিন্তু ছুটিতে থাকার কারণে বিস্তারিত বলতে পারছেন না।

পিবিডি/পিএস

বরিশাল,গ্রীনলাইন,ফেনসিডিল,গ্রেফতার

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close