Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ৭ ফাল্গুন ১৪২৫
  • ||

কুমিল্লায় আলোর ফেরিওয়ালা

প্রকাশ:  ২০ জানুয়ারি ২০১৯, ১৪:৪০
কুমিল্লা প্রতিনিধি
প্রিন্ট icon

কুমিল্লার লাকসাম, নাঙ্গলকোট ও মনোহরগঞ্জ উপজেলায় ত্বরিত বিদ্যুৎ সংযোগ দিতে আলোর ফেরিওয়ালা এখন মানুষের দ্বারপ্রান্তে। তিন উপজেলাবাসীর কাছে দ্রুত বিদ্যুৎ সেবা পৌঁছে দিতে কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-৪ লাকসাম সদর দপ্তর, নাঙ্গলকোট জোনাল অফিস ও মনোহরগঞ্জ জোনাল অফিসের উদ্যোগে বাড়ি বাড়ি গিয়ে মিটার সংযোগের জন্য রাস্তায় নেমেছে আলোর ফেরিওয়ালা।

বিদ্যুৎ অফিসে না গিয়ে মিটার সংযোগসহ সব ধরনের সুবিধা পাওয়া যাবে এই ভ্রাম্যমান ফেরিওয়ালা থেকে। গ্রাহকের প্রয়োজনীয় কাগজপত্র উপস্থিত থাকলেই তাৎক্ষণিকভাবে মিলবে এই সেবা।

গত কয়েকদিন থেকে তিন উপজেলার বিদ্যুৎ অফিস থেকে ভ্রাম্যমান ফেরিওয়ালার যাত্রা শুরু হয়। উপজেলা সদর সহ বিভিন্ন গ্রামে বাড়িতে বাড়িতে তাদের সেবা কার্যক্রম লক্ষ্য করা গেছে।

এ ব্যাপারে কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-৪ এর জেনারেল ম্যানেজার প্রকৌশলী দিলীপ চন্দ্র চৌধুরী জানান, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চেয়ারম্যান মেজর জেনারেল মঈন উদ্দিন (অবঃ) এর নির্দেশনাক্রমে হয়রানিমুক্ত ও দ্রুত বিদ্যুৎ সংযোগ সেবা প্রদানের লক্ষে এ উদ্যোগ নেয়া হয়েছে। এখন থেকে নিয়মিত এ সেবা কার্যক্রম চলবে।

বিদ্যুৎ সংযোগ পাওয়ার জন্য কাউকে কোন টাকা প্রদান না করার জন্য তিনি গ্রাহকদের প্রতি অনুরোধ করেন। তিনি বলেন, ইতোমধ্যে লাকসাম ও নাঙ্গলকোট উপজেলাকে শতভাগ বিদ্যুতায়িত ঘোষণা করা হয়েছে। তারপরও যদি কোনও গ্রাহকের বিদ্যুতের সমস্যা থাকে সেটি সাধ্যের মধ্যে সমাধান করবে আলোর ফেরিওয়ালা।

/পিবিডি/একে

আলোর ফেরিওয়ালা
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত