• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

শাহজাদপুরে স্কুলের বিদায় অনুষ্ঠানে হামলা, বাবা-ছেলেসহ আহত ১০

প্রকাশ:  ২১ জানুয়ারি ২০১৯, ১০:০৬
সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জের শাহজাদপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্কুলের বিদায় অনুষ্ঠানে হামলায় পিতা-পূত্রসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। রোববার (২০ জানুয়ারি) বিকেলে উপজেলার সোনাতনী এলাকায় এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে ধীতপুর গ্রামের শাহ আলম (৪৭) ও তার ছেলে ইয়ামিন (১৪) কে আশংকাজনক অবস্থায় সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে । স্কুলের ছাত্র ইমরান (১৪) সজল (১৪) মাহবুব (১৬) ইমরান (১৩) হোসেনসহ আরো ৮ জনকে স্থানীয় ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার (১৯ জানুয়ারি) ক্লাস চলাকালে সোনাতনী উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণির ছাত্রদের মধ্যে কথা কাটাকাটি হয়।

রোববার দুপুরে বিষয়টি জেনে প্রধান শিক্ষক আব্দুর রউফ উভয় পক্ষেকে ডেকে মিমাংসা করে দেন। বিচার মনপুত না হওয়ায় রোববার বিকেলে বিদায় অনুষ্ঠান চলাকালে জকতলা গ্রামের দশম শ্রেণির ছাত্র মনি হোসেন তার পিতা বাকি মিয়া ও তাদের লোকজন লাঠি-সোটা ও ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। এতে অন্তত ১০ জন ছাত্র আহত হন।

এ সময় হাতুড়ি দিয়ে পিটিয়ে নবম শ্রেণির মেধাবী ছাত্র ইয়ামিন হোসেনের হাত ভেঙ্গে দেয়া হয়। খবর পেয়ে তার পিতা ধীতপুর গ্রামের শাহ আলম (৪৭) এগিয়ে গেলে তাকেও এলোপাথারি কুপিয়ে আহত করা হয়। পিতা পুত্রকে উদ্ধার করে প্রথমে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে অবস্থার অবনতি হলে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খাজা গোলাম কিবরিয়া জানান, বিষয়টি নিয়ে এখনো কোন আমরা অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

পিবিডি/পি.এস

সিরাজগঞ্জ,বিদায় অনুষ্ঠান,হামলা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close