• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

অন্যকে ফাঁসাতে নিজ শিশুকে হত্যা

প্রকাশ:  ২১ জানুয়ারি ২০১৯, ১৫:৪৯
গোপালগঞ্জ প্রতিনিধি

জা আর ভাসুরকে ফাঁসাতে গিয়ে এক মাসের শিশু পুত্রকে পানিতে ফেলে হত্যা করেছে গোপালগঞ্জের কোটালীপাড়ায় এক পাষন্ড মা ।নিহত শিশুর মা ও নানাকে গ্রেফতার করেছে পুলিশ।এ ঘটনায় এলাকাবাসী হতভম্ব হযে গেছেন । দাবি তুলেছেন হত্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির।এ ঘটনায় শিশুটির পিতা লিংকন মিত্র বাদী হয়ে স্ত্রী মনিষা অধিকারী(২০) ও শশুর অবকাশ অধিকারীকে(৫০) আসামি করে থানায় হত্যা মামলা করেছেন। আসামিদেরকে ৫দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

রোববার (২০ জানুয়ারি) বিকেলে কোটালীপাড়া উপজেলার ওয়াবদার হাট শান্তি কুটিরের পাশের বাড়িতে মর্মান্তিক এ ঘটনা ঘটে।

কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ কামরুল ফারুককে রোববার বিকেলে এক ব্যক্তি ফোন করে জানান যে, শান্তি কুটিরের পাশের বাড়িতে এক মাসের একটি শিশু পুত্র হারিয়ে গেছে। খবর পেয়েই তিনি ঘটনাস্থলে ছুটে যান।ওই বাড়িতে গিয়ে জিজ্ঞাসাবাদের সময় এক মাস বয়সের শিশু এন্ড্র সীমিয়ন মিত্রের মা মনিষা অধিকারীর (২০) কথা-বার্তায় তাঁর সন্দেহ হয়।

তিনি সাথে সাথেই ফায়ার সার্ভিসকে খবর দেন। সন্ধ্যায় ফায়ার সার্ভিসের লোকজন বাড়ির পাশের পুকুরে তল্লাশি চালিয়ে মৃত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে। মনিষা অধিকারী ওয়াবাদারহাট গ্রামের লিংকন মিত্রের স্ত্রী।শিশুটি ওই দম্পত্তির প্রথম ও একমাত্র সন্তান। লিংকন মিত্র ঢাকায় চাকুরি করেন। তিনি এসময় বাড়িতে ছিলেন না।এ ঘটনায় এলাকাবাসী হতভম্ব হযে গেছেন।দাবি তুলেছেন হত্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির।

কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ কামরুল ফারুক জানান, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে পারিবারিক বিরোধের কারণে জা ও ভাসুরকে ফাঁসাতে গিয়ে মনিষা এ ঘটনা ঘটিয়েছে।

অন্যকে ফাঁসাতে নিজ সন্তানকে হত্যার মতো ঘটনা যারা ঘটাতে পারে তাদের সর্বোচ্চ শাস্তির দাবি এলাকাবাসীর।

পিবিডি/পি.এস

গোপালগঞ্জ,শিশু হত্যা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close