• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
  • ||

গান শোনানোর কথা বলে ধর্ষণ: নির্যাতিত শিশুর পাশে প্রশাসন

প্রকাশ:  ২১ জানুয়ারি ২০১৯, ২০:১৩
ফেনী প্রতিনিধি

ফেনীর দাগনভূঞায় গান শোনানোর কথা বলে ধর্ষিত শিশুর পাশে দাঁড়াল ফেনী জেলা প্রশাসন। সোমবার দুপুরে উপজেলার জায়লস্কর ইউনিয়নের পূর্ব হীরাপুর গ্রামে আলী মহাজন বাড়িতে পৌঁছে জেলা প্রশাসনের পক্ষে শীতবস্ত্র, জামা কাপড় ও শিক্ষা সামগ্রী নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম ভূঞা।

দাগনভূঞা থানার ওসি সালেহ আহামদ পাঠান জানান, দাগনভূঞা উপজেলার জায়লস্কর ইউনিয়নের হীরাপুর গ্রামে শুক্রবার (১৮ জানুয়ারি) এ ধর্ষণের ঘটনা ঘটে। শিশুটি তার মায়ের সঙ্গে কয়েকদিন আগে হীরাপুর গ্রামে নানার বাড়িতে বেড়াতে যায়। শুক্রবার বিকালে নানার প্রতিবেশী কিশোর নজরুল ইসলাম রনি (১৫) গান শোনানোর কথা বলে মেয়েটিকে বাইরে নিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় শিশুটির মা দাগনভূঁঞা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করলে হীরাপুর গ্রামের আবদুল আলীর বখাটে ছেলে নজরুল ইসলাম রনি কিশোরকে শনিবার সন্ধ্যায় গ্রেফতার করে পুলিশ। সে স্থানীয় একটি ওয়ার্কশপে কাজ করে।

রোববার পুলিশ বখাটেকে আদালতে প্রেরণ করলে সে দোষ স্বীকার করে জবানবন্দী প্রদান করে। আদালত আসামীকে গাজীপুর জেলার কিশোর সংশোধনাগারে পাঠানোর নির্দেশ দেন।

এদিকে ফেনী সদর হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা শেষে শিশুটিকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। খবর পেয়ে নির্যাতিত শিশুর পাশে দাঁড়িয়েছে জেলা প্রশাসন।

দাগনভূঞায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম ভূঞা জানান, জেলা প্রশাসনের পক্ষ থেকে নির্যাতিতা শিশুকে শীতের কম্বল, জামা-কাপড়, নগদ অর্থ ও শিক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে।

/পিবিডি/একে

ধর্ষণ,শিশু

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close