• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

গোপালগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষ, আহত ৩৫

প্রকাশ:  ২২ জানুয়ারি ২০১৯, ১১:১৪
গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জে ট্রাক ও যাত্রীবাহী বাসের সংঘর্ষে ৩৫ জন আহত হয়েছেন। মঙ্গলবার (২২ জানুয়ারি) সকাল ৬টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের সদর উপজেলার গোপীনাথপুরে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর ঢাকা খুলনা মহাসড়রে দুই পাশে আটকা পরে শতাধিক যানবাহন। এসময় দুই ঘন্টা যান চলাচল বন্ধ থাকে।

মারাত্মক আহত হয়েছেন, বুলবুল (৫০), মিরাজ (৫০), জাকির (৩০), আলিম খান (৪০), রতনা বেগম (৩২), আ: আজিজ (৩৫), রঞ্জন মজুমদার (৩২), লাভলী খানম (২৫) ও স্বপন (২৫) সহ ১০জনকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিকভাবে চিকিৎসা দেয়া হয়।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মনিরুল ইসলাম জানান, সোমবার দুর্ঘটনা কবলিত একটি ট্রাক সদর উপজেলার গোপীনাথপুরে ঢাকা-খুলনা মহাসড়কের পাশে রাখা ছিল।

আজ সকালে গোপালগঞ্জ থেকে ছেড়ে আসা টুঙ্গিপাড়া এক্সপ্রেক্সের একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের পিছন দিক থেকে ধাক্কা মারে। এসময় বাসটির সামনের অংশ ও ট্রাকের পিছনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এতে ওই বাসে থাকা অন্তত ৩৫ জন যাত্রী মারাত্মক আহত হন।

পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। মারাত্মক আহত ১০জনকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এঘটনার পর মহাসড়কের দুই পাশে শতাধিক যানবাহন আটকা পরে। দুর্ঘটনা কবলিত বাসটি সরিয়ে নিলে প্রায় দুই ঘন্টা পর মহাসড়ক দিয়ে যান চলাচল স্বাভাবিক হয়।

পিবিডি/পি.এস

গোপালগঞ্জ,বাস,ট্রাক,সংঘর্ষ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close