Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ৭ ফাল্গুন ১৪২৫
  • ||

হাজী শহিদের নামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

প্রকাশ:  ২৩ জানুয়ারি ২০১৯, ১৯:২৩ | আপডেট : ২৩ জানুয়ারি ২০১৯, ১৯:২৮
ময়মনসিংহ সংবাদদাতা
প্রিন্ট icon

ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের মৃত আলাউদ্দিন মেম্বারের ছেলে ব্যবসায়ী হাজী মোঃ শহিদুল ইসলাম এর বিরুদ্ধে গণমাধ্যমে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন তিনি।

মঙ্গলবার (২২ জানুয়ারী) সন্ধ্যায় উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের তাঁর কার্যালয় থেকে পাঠানো এক বিবৃতিতে এই প্রতিবাদ জানান তিনি।

বিবৃতিতে তিনি "নার্সারির মালি ‘বাউন্ডারি শহীদ’ এখন শত কোটি টাকার মালিক!" শিরোনামের সংবাদটির বিভিন্ন বিষয় সম্পর্কে বলেন, সংবাদের তথ্যদি সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।

তিনি বলেন, আমার বাবা স্বাধীন বাংলাদেশের পর হবিরবাড়ি ইউনিয়ন পরিষদ গঠনের শুরু থেকে টানা ১৫বছর সুনামের সাথে ইউপি সদস্যের দায়িত্ব পালন করেছেন। আমি ভালুকা ডিগ্রী কলেজ থেকে এইসএসসি পাশ করে পৈত্রিক সূত্রে পাওয়া ধানের ব্যাবসার হাল ধরি এবং পৈত্রিক সূত্রে ১৮০ বিঘা জমির মালিক হই।

সংবাদে উল্লেখিত “ভালুকা রেঞ্জ সংলগ্ন এলাকায় আলিশান বাড়ি তৈরি, একাধিক খামার ও শিল্প কারখানা, সিডস্টোর বাজারের পুর্বদিকে ২০ বিঘা জমির উপর সুপ্তি সোয়েটার ও সুপ্তি প্রিন্টিং এন্ড প্যাকেজিং, দক্ষিণ দিকে ১০ বিঘা জমির উপর সুপ্তি ওয়েল লিমিটেড” নামে যে বাড়ির কথা বলা হয়েছে তা একতলা ও সাদামাটা বলে দাবি করেন তিনি।

এছাড়া “কোকাকোলার পশ্চিম পাশে হাজী এন্টারপ্রাইজ নামে” নামে কোন প্রতিষ্ঠানের মালিকানাও নেই বলে দাবি করেন তিনি।

এদিকে রাজনৈতিক মামলায় জড়ানোর কথা স্বীকার করে তিনি বলেন, ১৯৯৮ সালে আমাকে একটি হত্যা মামলায় ২ নাম্বার আসামী করা হলেও পরে ওই হত্যা মামলায় আমি নির্দোষ প্রমাণিত হওয়ায় বিজ্ঞ আদালত আমাকে বেকুসুর খালাস দেয়।

এবিষয়ে পূর্বপশ্চিমের ময়মনসিংহ প্রতিনিধি ঘটনাটি সরেজমিনে পরিদর্শন করে আরেকটি প্রতিবেদন প্রকাশ করবেন বলে জানানো হয়।

পিবিডি/আরিফ

ময়মনসিংহ
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত