Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ৭ ফাল্গুন ১৪২৫
  • ||

যশোরে নবজাতক চুরি হওয়ার ৮ ঘন্টা পর উদ্ধার, আটক-১

প্রকাশ:  ২৩ জানুয়ারি ২০১৯, ২১:২৪
বেনাপোল প্রতিনিধি
প্রিন্ট icon

যশোরের শার্শার একটি বেসরকারি ক্লিনিক থেকে এক নবজাতক চুরি হওয়ার ৮ ঘন্টা পর উদ্ধার হওয়ার খবর পাওয়া গেছে।

বুধবার (২৩ জানুয়ারি) বেলা ১১টার দিকে শার্শা উপজেলার নাভারন বাজারের ‘পল্লী ক্লিনিক এন্ড ডায়াগনোস্টিক সেন্টার’থেকে শিশুটি চুরি হয়। এ ঘটনার পর থেকে শার্শা থানার এস আই আবুল হাসান সঙ্গীয় ফোর্স নিয়ে দিনভর অভিযান চালিয়ে অবশেষে রাত ৭টার সময় ঝিকরগাছা উপজেলার দোষতিনা গ্রাম থেকে উদ্ধার করে। এবং সালমা খাতুন নামে এক মহিলাকে আটক করে।

যশোরের শার্শা উপজেলার মানকিয়া গ্রামের নবজাতকের পিতা শরিফুল ইসলাম বলেন, আমার স্ত্রী নাসরিন বেগমের প্রসব বেদনা উঠলে বুধবার ভোরে নাভারণে পল্লী ক্লিনিক এন্ড ডায়াগনোস্টিক সেন্টারে ভর্তি করা হয়। সেখানে সকাল ৯টায় টিকে সিজারিয়ানের মাধ্যমে একটা কন্যা সন্তানের জন্ম হয়। পল্লী ক্লিনিক এন্ড ডায়াগনোস্টিক সেন্টারের তত্বাবধায়ক আব্দুল হামিদ জানান, অস্ত্রোপচারের মাধ্যমে সুস্থ্য সন্তান জন্ম দেন প্রসুতি নাসরিন। সন্তানটি আমরা তাদের হাতে তুলে দেয়। এর ঘন্টা দুই পরে শুনছি সন্তানটি পাওয়া যাচ্ছে না। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।

শার্শা থানার উপ-পরিদর্শক এস আই আবুল হাসান বলেন, ঘটনার পর থেকে আমরা সঙ্গীয় ফোর্স নিয়ে দিনভর অভিযান চালিয়ে অবশেষে রাত ৭টার সময় ঝিকরগাছা উপজেলার দোষতিনা গ্রাম থেকে উদ্ধার করতে সক্ষম হয়। এবং সালমা খাতুন নামে এক মহিলাকে আটক করা হয়েছে।

পিবিডি/আরিফ

বেনাপোল
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত