• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সোনাইমুড়িতে স্কুল শিক্ষকের মৃতদেহ উদ্ধার

প্রকাশ:  ২৪ জানুয়ারি ২০১৯, ১৩:১৬
নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার আমিশাপাড়া ইউনিয়ন থেকে নূর উদ্দিন মিলন (২২) নামের এক স্কুল শিক্ষকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। এসময় নিহতের মৃতদেহের পাশ থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (২৪ জানুয়ারী) সকালে নিহতের মৃতদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে সোনাইমুড়ি থানায় পুলিশ। এরআগে, বুধবার রাতে আমিশাপাড়া বাজার থেকে ওই শিক্ষকের মৃতেহ উদ্ধার করা হয়।

সম্পর্কিত খবর

    নিহত নূর উদ্দিন মিলন চট্টগ্রাম জেলার সীতাকুন্ড উপজেলার দক্ষিণ খাদেমপাড়া এলাকার আবুল বাসারের ছেলে। তিনি আমিশাপাড়া হাজী মার্কেট শহীদ মুক্তিযোদ্ধা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন।

    সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুস সামাদ বিষয়টি নিশ্চিত করে জানান, বুধবার রাতে স্থানীয়দের দেওয়া তথ্যে পুলিশ আমিশাপাড়া হাজী মার্কেট শহীদ মুক্তিযোদ্ধা উচ্চ বিদ্যালয়ের পাশের একটি বাসা থেকে ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষক মিলনের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে। মিলন গলায় গামছা ও দড়ি পেঁছিয়ে ঘরের আড়ির সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

    ওসি আরো জানান, নিহতের মৃতদেহের পাশ থেকে উদ্ধার হওয়া চিরকুটে লেখা ছিল, "আসসালামু আলাইকুম আমি জানিনা কেন আমি আত্মহত্যার মতো এ পথ বেছে নিলাম, আমি জানি আমি ভূল করছি, কিন্তু কেন করছি তা জানিনা। আমার মা-বাবা ভাই-বোন বন্ধুরা আমাকে খুব ভালোবাসে। তারপরও এ জীবন আমার ভালো লাগেনা। আমার মৃত্যুর জন্য কেউ দায়ী না। সবাই যেন তাদের পরিবারনিয়ে ভালো থাকে আমিন।"

    পিবিডি/ওএফ

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close