Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রবিবার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬
  • ||

মশার কয়েলের আগুনে পুড়ে গেছে বাসসহ ৪টি দোকান

প্রকাশ:  ২৪ জানুয়ারি ২০১৯, ১৫:২৩
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট icon

গাজীপুর সিটি কর্পোরেশনের কুনিয়ায় ও শ্রীপুর উপজেলার গড়গড়িয়া মাস্টারবাড়ি এলাকায় আজ সকালে পৃথক অগ্নিকান্ডে একটি বাস ও ৪টি দোকান পুড়ে গেছে।

বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) সকাল সাড়ে ৬টার দিকে কুনিয়া এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে পার্ক করা সুপ্রভাত পরিবহনের একটি বাসে আগুন লাগে বলে জানান টঙ্গী ফায়ার স্টেশনের ওয়্যার হাউজ ইন্সপেক্টর মো. কবিরুল ইসলাম।

তিনি জানান, সকাল সাড়ে ৬টার দিকে কুনিয়া এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে পার্ক করা সুপ্রভাত পরিবহনের একটি বাসে আগুন লাগে। খবর পেয়ে টঙ্গী ফায়ার স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভায়। আগুনে বাসের সিটগুলো পুড়ে গেছে। রাতে মহাসড়কের পাশে বাসটি পার্ক করে মশার কয়েল জ্বালিয়ে হেলপার ঘুমিয়ে ছিল। ওই মশার কয়েলের আগুন থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এতে কেউ আহত বা দগ্ধ হয়নি।

অপরদিকে শ্রীপুর ফায়ার সার্ভিসের কর্মকর্তা মো. আশিকুর রহমান জানান, ভোর সাড়ে ৪টার দিকে শ্রীপুর উপজেলার গড়গড়িয়া মাস্টারবাড়ি এলাকায় হাবিবুর রহমানের মার্কেটে আগুন লাগে। মুহূর্তেই আগুন ওই মার্কেটে সাব্বির হোসেন ও হানিফের দুটি মুদি দোকানে, রাজীব হোসেনের একটি টেইলার্স ও ফয়েজের একটি ফার্মেসিতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে শ্রীপুর ফায়ার স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভায়। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে আগুনে পুড়ে যাওয়া দোকানের ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

পিবিডি/আরিফ

গাজীপুর
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত