• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

মাদক ব্যবসায় বাধা দেয়ায় প্রবাসীর বাড়িতে হামালা, ভাঙচুর

প্রকাশ:  ২৯ জানুয়ারি ২০১৯, ১৫:১১
মাদারীপুর প্রতিনিধি

পূর্ব-শত্রুতার জেরে প্রবাসীর বাড়িতে হামলা চালিয়ে লুটপাট ও ভাঙচুর করেছে আলমগীর হাওলাদারসহ তার সমর্থকরা । দুবাই প্রবাসী আল আমিন হাওলাদারের সোমবার (২৯ জানুয়ারি) গভীর রাতে মাদারীপুর পৌর এলাকার ২ নং ওয়ার্ডের নতুন মাদারীপুরে দুবাই প্রবাসী আল আমিন হাওলাদারের বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয় সুত্রে জানা যায়, মাদক ব্যবসায় বাধা দেয়ার কারণে এর আগেও একবার আলমগীর হাওলাদারের সমর্থকরা হামলা চালিয়েছিলো। তাছাড়া সে সময় সদর থানায় একটি অভিযোগ করা হয়েছিল। সেই সুত্রে আবারও সোমবার মধ্যরাতে আলমগীর হাওলাদারের সমর্থকরা দুবাই প্রবাসী আল আমিন হাওলাদারসহ, লতিফ হাওলাদার, বাদশা মিয়ার বাড়ীতে দেশিয় অস্ত্রসহ ১০-১২জন সন্ত্রাসীদের নিয়ে হামলা চালিয়ে লুটপাট, ভাঙচুর করেছে। এসময় বাড়ি থেকে নগদ ৭লক্ষ টাকা, ১১ভরি স্বর্ণ, মূল্যবান আসবাবপত্র নিয়ে যায়। এব্যাপারে সদর থানায় মামলার প্রস্তুতি চলছে।

অভিযুক্ত আলমগীর হাওলাদারকে (০১৭১৮------১০) একাধিবার ফোন দিলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

মাদারীপুর পৌরসভার ২নং ওয়ার্ডের কমিশনার মো. আক্তার হাওলাদার বলেন, ওই এলাকায় কিছু মাদক ব্যবসায়ী আছে তাদের মাদক ব্যবসায় বাধা দিলেই লুটপাট ও ভাঙচুর চালায়। তাছাড়া সোমবার দুইবার হামলা চালিয়েছে। প্রশাসন চলে আসলেই আবার হামলা চালায়। আমি চাই এলাকা থেকে মাদক নির্মূল হোক। কোন মাদক ব্যবসায়ী আমার ওয়ার্ডে ঠাই নাই।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. কামরুল হাসান জানান, ঘটনা জানতে পেরে আমি রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তবে পুলিশ ঘটনাস্থালে গেলেই এলাকা শান্ত থাকে অন্য পক্ষ পালিয়ে যায়। আমরা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেব।

/পিবিডি/পি.এস

মাদারীপুর,মাদক ব্যবসা,প্রবাসী,হামালা,ভাঙচুর

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close