• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
  • ||

টাকা চাওয়ায় সিংগাইরের আনোয়ার সৌদিতে খুন

প্রকাশ:  ৩১ জানুয়ারি ২০১৯, ১৪:৫৭
মানিকগঞ্জ প্রতিনিধি

টাকা চাওয়ায় সৌদি আরবে খুন হলেন মানিকগঞ্জের সিংগাইরের আনোয়ার হোসেন (৪২)। নিহতের ভাই রজ্জব আলী সৌদি আরবের পুলিশ ও বন্ধুদের বরাত দিয়ে এমন তথ্য নিশ্চিত করেছেন।

বুধবার (৩০ জানুয়ারি) দুপুরে সৌদি আরবের পুলিশ আল জুবাইল শহরের ২০ কিলোমিটার অদূরে মরুভূমি থেকে আনোয়ার হোসেন এর মরদেহ উদ্ধার করে। পুলিশ এ ঘটনায় নারীসহ ৪ ফিলিপাইন নাগরিক কে গ্রেফতার করেছে।

নিহত আনোয়ার ফেব্রুয়াররি ৬ তারিখে বাংলাদেশে ছুটি কাটাতে আসার কথা ছিল। কিন্তু বাড়ি ফেরার ৭ দিন আগে খুন হলেন। নিহত আনোয়ার হোসেনের বাড়ি সিংগাইর উপজেলার চারিগ্রাম ইউনিয়নের দাশেরহাটি মালিপাড়া গ্রামে। তিনি দুই সন্তানের জনক।

নিহতের বড় ভাই ও চারিগ্রামের ইউপি সদস্য রজ্জব আলী বিষয়টি নিশ্চিত করে বৃহস্পতিবার দুপুরে বলেন, আামার ভাই ২১ বছর যাবৎ বিভিন্ন দেশে কাজ করেছেন। সর্বশেষ ২০১২ সালে সৌদি আরবে যায়। আগামী মাসের ৬ তারিখে সে ছুটিতে বাড়ি আসার কথা। কিন্তু তার আগেই খুন হলো সে।

রজ্জব আলী বলেন, মঙ্গলবার রাত ৯টার (সৌদি সময় ) দিকে সৌদি আরবের আল জুবাইল শহরের নিজ বাসা থেকে গাড়ি নিয়ে বের হয় তার ভাই। পরে বুধবার দুপুরে সৌদি আরবের পুলিশ আল জুবাইল শহরের ২০ কিলোমিটার অদূরে মরুভূমি থেকে আনোয়ারের গলাকাটা লাশ উদ্ধার করে।

নিহতের ভাতিজা কামাল বলেন, মঙ্গলবার রাতে কাকীর সাথে মোবাইলে তাদের শেষ কথা হয়েছিল। এরপর তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

নিহতের ভাই রজ্জব আলী সৌদি আরবে পুলিশের ও আনোয়ারের বন্ধুদের বরাত দিয়ে আরো বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তার রুমমেট বাংলাদেশি আবুল ও জহিরুলকে আটক করে ছেড়ে দিয়েছে পুলিশ। গতকাল এক মহিলাসহ ৪ ফিলিপাইন নাগরিক কে আটক করেছে। এর মধ্যে ১ জনকে প্রযুক্তির মাধ্যমে শনাক্ত করেছে। যার নিকট তার ভাই ৪০ হাজার রিয়াল পেত।

ফিলিপাইন ও বিভিন্ন দেশের নাগরিকদের নিকট চাকরির সুবাদে মোট ২ লাখ ৭০ হাজার রিয়াল পেত। ভাই দেশে চলে আসবেন, তাই টাকা ফেরত চাওয়াকে কেন্দ্র করেই আমার ভাই খুন হয়েছে বলে ধারনা করছি।

/পিবিডি/পি.এস

মানিকগঞ্জ,সৌদি,খুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close