• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

সাংবাদিক সেলিম ভান্ডারীর রহস্যজনক মৃত্যু

প্রকাশ:  ০১ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:৪৩
রাজশাহী প্রতিনিধি

রাজশাহীতে সাংবাদিক এসএম সেলিম আহম্মেদ ভান্ডরীর (৩৪) রহস্যজনক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাত ১১টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। শুক্রবার দুপুরে তার ময়নাতদন্ত শেষে মৃতদেহ বাঘায় নেয়া হয়।

সাংবাদিক সেলিমের মৃত্যুর ঘটনায় মাজেদুর রহমান নামের একজন হোমিও চিকিৎসককে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সেলিম ভান্ডারি বাঘা উপজেলার মণিগ্রামের মৃত শামসুল ইসলাম ভান্ডারীর ছেলে। তিনি দৈনিক যায়যায়দিন, রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক আমাদের রাজশাহী ও অনলাইন পোর্টাল পদ্মাটাইমস টোয়েন্টিফোর ডটকম এর বাঘা উপজেলা প্রতিনিধি। এছাড়াও তিনি একাত্তর টিভির বাঘা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

নিহত সাংবাদিক সেলিম ভান্ডারির চাচা কায়েম উদ্দিন বলেন, ‘বুধবার রাতে বাসায় ফিরে অসুস্থ্য হয়ে পড়ে সেলিম। বৃহস্পতিবার বেলা ১০টার দিকে তার শারীরিক অবস্থান অবনতি হলে তাকে বাঘা স্বাস্ব্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে চিকিৎসকরা তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। প্রথমে তাকে হাসপাতালের ১৩ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে তার অবনতি হলে তাকে ৩২ নম্বর ওয়ার্ডে নেয় চিকিৎসকরা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।’

তিনি বলেন, ‘সেলিম ভান্ডারী মারা যাওয়ার আগে জানায়, বুধবার রাতে মণিগ্রাম বাজারের নিরাময় হোমিও হলে তাকে বিষাক্ত কিছু খাওয়ানো হয়েছিল। এর পর থেকে তার শরীর খারাপ হতে থাকে।’

চিকিৎসকের বরাত দিয়ে বাঘা থানার ওসি মহাসীন আলী জানান, বিষক্রিয়ায় সাংবাদিক সেলিমের মৃত্যু হয়েছে। তার মৃত্যুর আগে চিকিৎসক ও পরিবারের সদস্যদের কাছে দেয়া জবানবন্দি অনুযায়ী মণিগ্রাম বাজারের নিরাময় হোমিও হলের মালিক ও হোমিও চিকিৎসক মাজেদুর রহমানকে আটক করা হয়েছে।

/পিবিডি/একে

সাংবাদিক

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close