• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সর্বদলীয় জনগণকে নিয়ে কাজ করতে চাই: প্রতিমন্ত্রী স্বপন

প্রকাশ:  ০২ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:১৭ | আপডেট : ০২ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:৪১
যশোর প্রতিনিধি

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য বলেছেন, ‘সংবাদপত্র ছাড়া গণতন্ত্র চলতে পারে না। দেশের শান্তি-শৃঙ্খলা বজায় থাকে না। একটি দেশে সাংবাদিকরা গুরুত্বপূর্ন স্তম্ভ। তারা সমাজের দর্পন, জাতির বিবেক। সাংবাদিকরা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মধ্য দিয়ে দেশ ও রাষ্ট্রের সেবা করে যাচ্ছেন। তাদেরকে এই দায়িত্বেও বিষয়টি মাথায় রেখে কাজ করতে হবে।’

শুক্রবার (১ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় মণিরামপুর প্রেসক্লাবের নব-নির্মিত ভবন উদ্বোধণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, ‘মণিরামপুরের সাংবাদিকরা কে কোন দলের সমার্থক সেটা বিবেচ্ছ নয়। বিগত নির্বাচনগুলোতে তারা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে নির্বাচনে আমাকে সহযোগীতা করেছেন বলে আমি মনে করি।’ আগামীতেও নিরপেক্ষ এবং বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে সমাজের উন্নয়নে কাজ করতে সাংবাদিকদের আহবান জানান তিনি।

স্বপন ভট্টাচার্য্য বলেন, ‘দলমত নির্বিশেষে কারোর প্রতি পক্ষপাত করা হবে না। পূর্বের সংঘাত ভুলে গিয়ে সকলের ঐক্যমতে মণিরামপুরকে গড়তে হবে। বার বার মণিরামপুরের জনগণ সর্বদলীয় ভাবে আমাকে ভোট দিয়েছেন। আমার উপর আস্থা রেখেছেন। জনগণই আমার মূলশক্তি। সর্বদলীয় জনগণকে নিয়ে আমি কাজ করতে চাই।’

প্রেসক্লাবের সভাপতি ফারুক আহমেদ লিটনের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক মোতাহার হোসেন দুষ্টু ও অধ্যাপক বাবুল আকতারের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভা মেয়র অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান, উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক মেয়র এ্যাড. শহীদ ইকবাল হোসেন, বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) এর সিটি এডিটর মধুসূদন মন্ডল, যশোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ মণিরামপুরের ডিজিএম অরুন কুমার কুন্ডু, প্রেসক্লাবের দাতা সদস্য প্রবাসী আলী হোসেন, পৌরসভা প্যানেল মেয়র ও কাউন্সিলর কামরুজ্জামান কামরুল, বণিক সমিতির সভাপতি অরুন কুমার নন্দন, ঠিকাদার কল্যাণ সমিতির নেতা আসাদুজ্জামান আসাদ, আওয়ামী লীগ সেতা এ্যাড. বশির আহমেদ খান, তপন কুমার পবন প্রমুখ।

মণিরামপুর

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close