• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ভাবিকে হত্যার অভিযোগে দেবর গ্রেফতার

প্রকাশ:  ০৬ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:২৬
ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় লাঠি দিয়ে পিটিয়ে ও মাথায় আঘাত করে ভাবিকে হত্যার অভিযোগে দেবর সাত্তার মিয়া(৩৬) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় হালুয়াঘাট থানায় বড় ভাই নজরুল ইসলাম বাদি হয়ে ছোট ভাই ছাত্তারের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) রাতে উপজেলার গাজীরভিটা ইউনিয়নের নলকুড়া বশিগিরি মোড় থেকে তাকে আটক করা হয়।

হালুয়াঘাট থানার ওসি (তদন্ত) শ্যামল চন্দ্র ধর এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, গত শনিবার দুপুরে উপজেলার ৮নং নড়াইল ইউনিয়নের বট গাছিয়াকান্দা গ্রামের বড় ভাই নজরুলের স্ত্রী সঞ্জু বেগম(৩৫) বাড়ির সামনে রান্নার জন্য কাজ করছিল। এ সময় তার দেবর সাত্তার (৩৬) অতর্কিতভাবে লাঠি দিয়ে পিটিয়ে ও মাথায় আঘাত করে পালিয়ে যায়।

পরে ওই নারীর ডাকচিৎকারে স্বজনরা এসে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নেয়ার পথে শহরতলীর শম্ভুগঞ্জ নামকস্থানে তার মুত্যু হয়।

খবর পেয়ে হালুয়াঘাট থানার ওসি জাহাঙ্গীর আলম তালুকদার দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করে অপরাধীকে গ্রেফতারের প্রতিশ্রুতি দেন ।

ওসি জানান, এ ঘটনায় হালুয়াঘাট থানায় বড় ভাই নজরুল ইসলাম বাদি হয়ে ছোট ভাই ছাত্তারের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পর থেকেই আসামি পলাতক ছিল। অবশেষে আজ রাতে পুলিশ অভিযান চালিয়ে ঘটনার তিনদিনের মধ্যে দেবর সাত্তারকে গ্রেফতার করা হয় বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

/পিবিডি/পি.এস

ময়মনসিংহ,ভাবি,হত্যা,গ্রেফতার

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close