Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শনিবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ৪ ফাল্গুন ১৪২৫
  • ||

ভোলার সেই মালিহাকে জেলা প্রশাসনের সম্মাননা

প্রকাশ:  ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:১২
ভোলা প্রতিনিধি
প্রিন্ট icon

ভিডিও কনফারেন্সে প্রাণবন্ত বক্তব্য দিয়ে প্রধানমন্ত্রীর প্রশংসিত ভোলা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী মালিহা আক্তারকে সম্মাননা প্রদান করেছে ভোলা জেলা প্রশাসন।

রোববার (১০ ফেব্রুয়ারি) দুপুরে জেলা প্রশাসনের পক্ষ থেকে জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক মালিহার হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন। এসময় মালিহাকে প্রধানমন্ত্রী শেষ হাসিনার সম্মুখে ভোলার বিভিন্ন উন্নয়নমূলক কর্যক্রম ও সমস্যা কথা সাহসিকতার সাথে তুলে ধরায় জেলা প্রশাসনের পক্ষ থেকে ধন্যবাদ ও শুভেচ্ছা জ্ঞাপন করেন তিনি।

প্রসঙ্গত; গত বুধবার বেলা সাড়ে ১১টার দিকে বঙ্গভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভোলার গ্যাসভিত্তিক ২২৫ মেগাওয়াট কম্বাইন্ড বিদ্যুৎ কেন্দ্র উদ্বোধনী অনুষ্ঠানে মালিহা আক্তার প্রধানমন্ত্রীর সাথে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে তার সরকারের আমলে ভোলার বিভিন্ন উন্নয়ন কার্যক্রম তুলে ধরেন। এবং প্রধানমন্ত্রীর কাছে ভোলার মানুষের প্রাণের দাবি ভোলা-বরিশাল ব্রিজ নির্মাণের দাবিও জানায় মালিহা।

মালিহা আক্তার ভোলা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। তার রোল নং- ০১। বাবা বিশিষ্ট ব্যাবসায়ী মো. আকতার মনজু ও মা বিবি মরিয়ম সকল ভালো কাজে উৎসাহ ও অনুপ্রেরণায় দিয়ে আসছেন। মালিহা ভবিষ্যতে একজন ভালো ডাক্তার হয়ে মানুষের সেবা করতে চান। সে ইতোমধ্যে বিদ্যালয় থেকে বিতর্ক প্রতিযোগীতায় অংশ নিয়ে বেশ সুনাম অর্জন করেছেন।

/পিবিডি/পি.এস

ভোলা,প্রশাসন,সম্মাননা
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত