Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ৭ বৈশাখ ১৪২৬
  • ||

সিরাজগঞ্জে অস্ত্র ও ইয়াবা উদ্ধার, আটক ৩

প্রকাশ:  ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:৩৫
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট icon

সিরাজগঞ্জ ডিবি পুলিশ পৃথক অভিযান চালিয়ে একটি দেশীয় তৈরী ওয়ান শুটারগান, এক রাউন্ড গুলি এবং ৭৫০ পিচইয়াবা ট্যাবলেটসহ ৩ জনকে আটক করেছে।

আটককৃতরা হলেন, অস্ত্রধারী বেলকুচি উপজেলার তেয়াশিয়া গ্রামের সোহরাব আলী সরকারের ছেলে শান্তা সরকার (২৫) এবং ইয়াবা ব্যবসায়ী একই উপজেলার চরকোনাবাড়ি গ্রামের মৃত শাহজাহান আলীর ছেলে আব্দুস সামাদ (৪৫) ও এনায়েতপুর থানার বারুপুর গ্রামের মৃত দানেজ আলী সরকারের ছেলে জমারত হোসেন (৪৫)।

ডিবি পুলিশের উপ পরিদর্শক দুলাল উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে বেলকুচি উপজেলার চরনবীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ এলাকা থেকে শান্তা সরকারকে আটক করা হয়। এরপর তার সাথে থাকা কাপড়ের শপিং ব্যাগ তল্লাসী করে একটি দেশীয় তৈরি ওয়ান শুটার গান ও একটি রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এ ঘটনায় অস্ত্র মামলা হওয়ার পর সোমবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

অপরদিকে, ডিবি পুলিশের উপ-পরিদর্শক ইয়াসিন আরাফাত জানান, রোববার রাতে সদর উপজেলার দুখিয়া বাড়ি কাঠালতলা এলাকায় অভিযান চালিয়ে ইয়াবা ব্যবসায়ী জমারত হোসেন ও আব্দুস সামাদকে আটক করা হয়। এসময় তাদের দেহ তল্লাসী করে ৭৫০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ ঘটনায় মামলা হওয়ার পর সোমবার বিকেলে আদালতের মাধ্যমে আসামীদের জেলহাজতে পাঠানো হয়েছে।

পিবিডি/আর-এইচ

সিরাজগঞ্জ,ইয়াবা,আটক
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত