• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

গ্রামে গ্রামে উপজেলা নির্বাচনের ডামাঢোল বেঁজে উঠেছে -মোহাম্মদ নাসিম

প্রকাশ:  ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:০৭
সিরাজগঞ্জ প্রতিনিধি

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ড এগিয়ে নিতে তৃণমূলের উপজেলা নির্বাচন অত্যর্ন্ত গুরুত্বপূর্ণ মন্তব্য করে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম এমপি বলেছেন- গ্রামে গ্রামে উপজেলা নির্বাচনের ডামাঢোল বেঁজে উঠেছে। এ নির্বাচন হবে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ।

তিনি সোমবার (১১ ফেব্রুয়ারি ) দুপুরে কাজিপুর উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র জমা দেয়ার প্রাক্কালে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন। সমাবেশে তিনি এও বলেছেন- বিএনপি সহ সকল রাজনৈতিক দল এ নির্বাচনে অংশগ্রহণ করলে তা হতো আরো অর্থবহ। তৃণমুলের জনগোষ্ঠীর অর্থ-সামাজিক উন্নয়নে উপজেলা নির্বাচন অপরিহার্য এবং গুরুত্বপূর্ণ বলেও তিনি উল্লেখ করেন।

সম্পর্কিত খবর

    তিনি বলেন-জাতীয় সংসদ নির্বাচনের মতোই এ দেশের জনগণ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা মনোনীত প্রার্থীকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করবে ইনশাল্লাহ্। উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত এ সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শওকত হোসেন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বর্তমান উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল সরকার, পৌরসভার মেয়র হাজী নিজাম উদ্দিন এবং উপজেলা পরিষদের দলীয় মনোনীত চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, জেলা পরিষদের সদস্য রেফাজ উদ্দিন এবং উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার হাবিবুর রহমানসহ উপজেলা আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

    এর আগে তিনি শহীদ এম. মনসুর আলী সরকারি কলেজের শিক্ষক শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তব্য দেন।। শহীদ এম মনসুর আলী কলেজের তিন বিষয়ে মাষ্টার্স কোর্স চালু হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কাজিপুরবাসীর পক্ষ থেকে কৃতঞ্জতা এবং ধন্যবাদ জানিয়ে মনসুর আলী সরকারি কলেজকে নকলমুক্ত ও ধুমপানমুক্ত পরিবেশে সৃষ্টির জন্য শিক্ষক শিক্ষার্থীর প্রতি আহবান জানান। এসময় কলেজের উপাধক্ষ্য রেজাউল করিম রাঙা বক্তব্য দেন। শিক্ষক এবং শিক্ষার্থীরা মোহাম্মদ নাসিমকে ফুলেল শুভেচ্ছা জানান। পরে তিনি মেঘাই স্পার ও পর্যটনস্পট পরিদর্শন করেন। এছাড়াও মেঘাই নৌ বন্দর স্থাপন কাজের খোঁজখবর নেন।

    পিবিডি/আর-এইচ

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close