Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রবিবার, ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ৫ ফাল্গুন ১৪২৫
  • ||

বগুড়ার শেরপুরে কলেজ ছাত্রীসহ দুই নারীর লাশ উদ্ধার

প্রকাশ:  ১১ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৩৫
বগুড়া প্রতিনিধি
প্রিন্ট icon

বগুড়ার শেরপুরে কলেজছাত্রীসহ দুই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১১ ফেব্রুয়ারি) লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়।

তারা হলেন উপজেলার সীমাবাড়ী ইউনিয়নের ররোয়া গ্রামের আব্দুল মান্নানের মেয়ে কলেজছাত্রী স্বর্ণা খাতুন (১৮) ও শহরতলীর খন্দকারটোলা গ্রামের নঈম উদ্দিনের মেয়ে মোছা. সোনিয়া বেগম (২৩)।

শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আতোয়ার রহমান জানান, স্থানীয় চান্দাইকোনা হাজী ওয়াহেদ মরিয়ম ডিগ্রী কলেজের ছাত্রী স্বর্ণা খাতুন বেশকিছুদিন থেকে মানসিক রোগে ভুগছিলেন। গত রোববার সন্ধ্যার দিকে নিজ শয়নকক্ষের তীরের সঙ্গে গলায় ওড়না পেঁচানো স্বর্ণার ঝুলন্ত লাশ দেখতে পান পরিবারের লোকজন।

পরে থানায় সংবাদ দেওয়া হলে পুলিশ ঘটনাস্থল থেকে ওই কলেজছাত্রীর লাশ উদ্ধার করে । এদিকে একই দিনগত রাতে উপজেলার খন্দকারটোলা গ্রামস্থ বাবার বাড়ির একটি কক্ষ থেকে সোনিয়া বেগমের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

পুলিশ কর্মকর্তা জানান, প্রায় মাস ছয়েক আগে সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার নাটোয়ারপাড়া গ্রামের আব্দুল করিমের সঙ্গে সোনিয়ার বিয়ে হয়। কিন্তু বিয়ের পর থেকেই স্বামীর-স্ত্রীর মধ্যে বনিবনা হচ্ছিল না। বেশকিছুদিন থেকে সোনিয়া বাবার বাড়িতেই অবস্থান করছিলেন। সম্ভবত এ কারণে ঘরের তীরের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে থাকতে পারেন। তবে ময়না তদন্তের প্রতিবেদন হাতে পেলেই কেবল মৃত্যুর প্রকৃত কারণ জানা সম্ভব হবে। এছাড়া এসব পৃথক ঘটনায় থানায় দুইটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

পিবিডি/আর-এইচ

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত