• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

রাজবাড়ী জেলা কারাগারে আসামির আত্মহত্যা

প্রকাশ:  ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:৫০
রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ী জেলা কারাগারে এক হাজতি গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন। হাজতির নাম মিলন মোল্লা (২৪) ।নিহত মিলন মোল্লা গোয়ালন্দ উপজেলার চর দৌলতদিয়ার মৃত বারেক মোল্লার ছেলে ।

মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) রাতে রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।সূত্র জানায়, স্ত্রী হত্যা মামলায় তিনি কারাগারে ছিলেন।

সম্পর্কিত খবর

    রাজবাড়ী জেলা কারাগারের জেল সুপার আনোয়ার উল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্ত্রীকে হত্যার অভিযোগে মিলন মোল্লা ২০১৭ সালের ২১ ডিসেম্বর জেলা কারাগারে আসেন। গতকাল হঠাৎ ওষুধের কথা বলে কারা হাসপাতালে না গিয়ে হাসপাতালের দৌতলায় গিয়ে ছোট একটি রশি নিয়ে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। এ সময় দায়িত্বরত কারারক্ষী বিষয়টি দেখা সবাইকে খবর দেয়। পড়ে তারা মিলনকে জীবিত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। পড়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৭টা ২০মিনিটের দিকে তিনি মারা যান। এ ঘটনায় অতিরিক্ত জেলা প্রশাসককে প্রধান করে একটি তদন্ত কমিটি গঠন করেছে জেলা প্রশাসন। আগামী ২৪ ঘণ্টার মধ্যে তদন্ত প্রতিবেদন দেয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

    রাজবাড়ী সদর হাসপাতালের মেডিকেল অফিসার (আরএমও) ডা. আলী আহসান তুহিন জানান, জেলা কারাগারের হাসপাতালে মঙ্গলবার রাতে এক হাজতিকে আনা হয়। এর ২০ মিনিট পর তার মৃত্যু হয়। মরদেহের গলায় রশি দিয়ে ফাঁসের চিহ্ন রয়েছে। বুধবার বেলা ১১টার দিকে মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

    পিবিডি/আর-এইচ

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close