• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

পরীক্ষা কেন্দ্রের সামনে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম

প্রকাশ:  ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:১০
মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরের শিবচরে বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) সকালে শুভ হাওলাদার(১৬) নামের এক এসএসসি পরীক্ষার্থীকে কেন্দ্রের সামনে কুপিয়ে গুরুতর জখম করেছে সন্ত্রাসীরা।

পরে গুরুতর আহত অবস্থায় তাকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

সম্পর্কিত খবর

    পারিবারিকভাবে জানা গেছে, পূর্ব শত্রুতার জের ধরে মাদারীপুরের শিবচর উপজেলাধীন দত্তপাড়া টিএন একাডেমির এসএসসি পরীক্ষার্থী শুভ হাওলাদারের উপর সন্ত্রাসীরা হামলা চালায়।

    দত্তপাড়া টিএন একাডেমির বাণিজ্য বিভাগের ছাত্র। সকাল সাড়ে ৯টায় আহত শুভ হাওলাদার শেখ ফজিলাতুন্নেসা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করছিল।

    এ সময় কেন্দ্রে প্রবেশের সময় কথিত সন্ত্রাসী নাহিদ মালসহ ২ দুর্বৃত্ত শুভ হাওলাদারকে ডাক দেয়। রাস্তার পাশে পুকুর পাড়ে নিয়ে প্রকাশ্যে সন্ত্রাসী নাহিদ মালের কোমর থেকে চাইনিজ কুড়াল বের করে ২ সন্ত্রাসী শুভ হাওলাদারকে এলোপাতাড়ি কোপাতে থাকে।

    এতে শুভ হাওলাদার গুরুতর জখম হয়। পরে স্থানীয় লোক ও নিরাপত্তা কর্মীরা তাকে উদ্ধার করে স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।

    আহত পরীক্ষার্থী শুভ হাওলাদার বলেন, নাহিদের সাথে গতকাল স্কুলে শুনেছি ঝামেলা হয়েছে। আমি সেখানে ছিলাম না। ওই ঘটনাকে কেন্দ্র করেই ওরা আমাকে কুপিয়েছে। আমার পরীক্ষাটা দেওয়া হলো না। কি হবে জানি না ।

    শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডাঃ ইমদাদুল হক জানান, ধারালো অস্ত্রের আঘাতে তার ডান পায়ের হাটুতে গুরুতর জখম হয়। তার ডান পায়ের নিচে রগ কেটে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। জরুরী ভিত্তিতে তাকে ফরিদপুর মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়।

    শিবচর থানার ওসি জাকির হোসেন বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আহত পরীক্ষার্থীকে ফরিদপুর পাঠানো হচ্ছে। হামলাকারীদের ধরতে অভিযান চলছে।

    পিবিডি/আর-এইচ

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close