• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সুনামগঞ্জ সদরে চপলই আ.লীগের প্রার্থী

প্রকাশ:  ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:২৪
নিজস্ব প্রতিবেদক

সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে জেলা যুবলীগের আহ্বায়ক খায়রুল হুদা চপলের মনোনয়নই বহাল থাকছে।

বিষয়টি নিশ্চিত করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি জানান, সুনামগঞ্জ সদর উপজেলায় দলীয় চেয়ারম্যান পদে খায়রুল হুদা চপলই আওয়ামী লীগের প্রার্থী। মনোনয়ন বোর্ডের চেয়ারম্যান ও দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমন সিদ্ধান্ত দিয়েছেন। দলীয় সভানেত্রীর কার্যালয় থেকে ইতোমধ্যে সংশ্লিষ্ট সবাইকে বিষয়টি জানিয়ে দেওয়া হয়েছে। এ নিয়ে বিভ্রান্তির সুযোগ নেই।

গত ১২ ফেব্রুয়ারি সন্ধ্যায় সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেনকে দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন দেয়ার জন্য জেলার দুই নেতা জোর চেষ্টা চালিয়ে কেন্দ্র থেকে একটি চিঠি আদায় করেছিলেন। কিন্তু বৃহস্পতিবার জার্মান সফরে যাওয়ার আগে বুধবার সন্ধ্যায় জাতীয় সংসদের অফিসে দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসহ স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের কয়েকজন নেতার সঙ্গে আলোচনা করেন। এরপর তারা সুনামগঞ্জ সদর উপজেলায় দলীয় চেয়ারম্যান প্রার্থী হিসেবে খায়রুল হুদা চপলকেই চূড়ান্ত করেন।

খায়রুল হুদা চপল আওয়ামী লীগ প্রার্থী হিসেবে দলীয় মনোনয়নপত্র দাখিল করেছিলেন এবং যাচাই-বাছাই শেষে তার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। অন্যদিকে মোবারক হোসেন স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন। যাচাই-বাছাইয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে তার মনোনয়নপত্র বৈধ হয়েছে।

পিবিডি/টিএইচ

সুনামগঞ্জ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close