• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

চাঁপাইনবাবগঞ্জে ‘বিশেষ অভিযানে’ গ্রেফতার ৮৩

প্রকাশ:  ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:৪৩
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনাবাবগঞ্জের ৫টি উপজেলায় পুলিশ, বিজিবি ও র‌্যাবের অভিযানে ৮৩ জন গ্রেফতার হয়েছে। এ সময় উদ্ধার করা হয় ২২২ বোতল ফেনসিডিল, ২৩৬ গ্রাম হেরোইন, ২০ বোতল ভারতীয় মদ, ৪৫ লিটার চোলাই মদ, ৮৬ পিস ইয়াবা ও ৪৭০ গ্রাম গাঁজা।

শনিবার (১৬ ফেব্রুয়ারি) ভোরে ও শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) রাতে অভিযানগুলো চালানো হয়।

সম্পর্কিত খবর

    এর মধ্যে সদর ও শিবগঞ্জ উপজেলায় বিজিবি ও র‌্যাবের ৩টি পৃথক অভিযানে ২০৫ বোতল ফেনসিডিল, ২০১ গ্রাম হেরোইন ও ২০ বোতল ভারতীয় মদসহ একজন গ্রেফতার হয়েছে। গ্রেফতারকৃত ব্যক্তি হলেন সদর উপজেলার বাররশিয়া কামালমন্ডলেরটোলা গ্রামের ইসলাইল হকের ছেলে মো. রাসেল (৩০)।

    শনিবার সকাল পর্যন্ত বিগত ২৪ ঘণ্টায় জেলার ৫ থানা এলাকায় পুলিশের বিশেষ অভিযানে ৮২ জন গ্রেফতার হয়েছে। উদ্ধার হয়েছে ৪৫ লিটার চোলাই মদ, ৮৬ পিস ইয়াবা, ৩৫ গ্রাম হেরোইন, ৪৭০ গ্রাম গাঁজা ও ১৭ বোতল ফেনসিডিল।

    জেলা পুলিশ কন্ট্রোল রুম জানায়, গ্রেফতারকৃতদের মধ্যে মাদকব্যবসায়ী ,সেবনকারী, মাদকসহ বিভিন্ন মামলা ও ওয়ারেন্টের আসামিরা রয়েছে।

    চাঁপাইনবাবগঞ্জে ৫৯’বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লে.কর্ণেল এসএম সালাহউদ্দিন জানান, শনিবার ভোর সাড়ে ৫টার দিকে তেলকুপি বিওপির টহল দল শিবগঞ্জের ছিয়াত্তরবিঘি এলাকায় ফাঁদ পেতে ১০৫ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এসময় ভারতের দিক থেকে আসা চোরাচালানীরা বিজিবির উপস্থিতি টের পেয়ে বস্তায় ভরা ফেনসিডিল ফেলে আবারও দৌঁড়ে ভারতের দিকে পালিয়ে গেলে কাউকে আটক করতে পারেনি বিজিবি।

    চাঁপাইনবাবগঞ্জে ৫৩’বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল সাজ্জাদ সরোয়ার জানান, শনিবার ভোর ৫টার দিকে শিংনগর বিওপি টহল দল মিবগঞ্জের মনাকষা ইউনিয়নের তারাপুর মাঠ এলাকায় অভিযান চারিয়ে ১শ’ বোতল ফেনসিডিল উদ্ধার করে। অভিযানে সীমান্তের ২শ’ গজ বাংলাদেশের ভেতরে ওই মাঠে ব্যাগ হাতে অজ্ঞাত এক ব্যক্তিকে চ্যালেঞ্জ করলে সে ব্যাগ ফেলে ভারতের দিকে পারিয়ে গেলে তাকে আটক করা যায়নি।

    শনিবার র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, শুক্রবার রাত দেড়টার দিকে সদর উপজেলার বাররশিয়া জয়নাল বিশ্বাসের টোলা গ্রামের কাঁচা রাস্তার উপরে বাইসাইকেল আরোহী রাসেলকে হেরোইন ও ভারতীয় মদসহ গ্রেপ্তার করা হয়। এসব ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

    /অ-ভি

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close