• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
  • ||

রাজাবাড়ী ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ জেলহাজতে

প্রকাশ:  ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ২১:২৬ | আপডেট : ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৩৫
রাজশাহী প্রতিনিধি

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার রাজাবাড়ী ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ মো: রেজাউল করিমকে জেল হাজতে প্রেরণ করেছেন বিজ্ঞ আদালত।

বাদী পক্ষের আইনজীবি সানোয়ার ইসলাম রনজু জানান, সাবেক অধ্যক্ষ রেজাউল করিম আমার মক্কেলের নিকট হতে কলেজে চাকুরি দিবে বলে প্রতারণার মাধ্যমে ৮ লাখ টাকা আত্নসাৎ করেন।

সম্পর্কিত খবর

    আমি ‘চাকুরী দেন নি টাকা ফেরতও দেন নি’ এ ব্যপারে রাজশাহী বিজ্ঞ চীফ মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট আমলী আদালত (সি.এম.এম আদালতে) মামলা করি, যার নং ৬৭ সি/১৯ এবং পুরাতন ১৫৮/১৭ এবং ধারা ৪০৬/৪২০ আসামী সাবেক অধ্যক্ষ রেজাউল করিম এর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী ছিল।

    রোববার (১৭ ফেব্রুয়ারি) আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে বিজ্ঞ আদালত জামিন না মজ্ঞুর করে জেল হাজতে প্রেরণ করেন।

    মামলার বাদী মোঃ শিমুল সরকার জানান, আমাকে রাজাবাড়ী ডিগ্রী কলেজের ইতিহাস বিভাগের প্রভাষক হিসেবে নিয়োগ দেওয়ার জন্য বিভিন্ন সময়ে প্রতারণা করে ৮ লাখ টাকা আদায় করেন। কলেজের প্যাডে নিয়োগ পত্র প্রদান করেন। ২০১৫ ইং সালের ৩ নভেম্বর আমি যোগদান করি কিন্তু কলেজে গিয়ে জানতে পারি ওই নিয়োগপত্র সম্পুর্ণ ভূয়া । প্রতারণা করে বিভিন্ন সময় আমার দেওয়া ৮ লাখ টাকা আত্নসাৎ করেছেন। টাকা চাইতে গেয়ে প্রতারণার মাধ্যমে সময় ক্ষেপন করেন। তাই আদালতে মামলা করি।

    কলেজ গর্ভনিং বডির সভাপতি, রাজশাহী জেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার মোঃ শাহাদুল হক জানান, ৮ লাখ টাকা আত্মসাতের মাললায় সে জেল হাজাতে গেছেন । তার বিরুদ্ধে বঙ্গবন্ধুর ছবি ভাংচুর, আরও তিন জন শিক্ষককে শিক্ষাবোর্ডর কগজপত্র জালিয়াতির মাধ্যমে নিয়োগ দেওয়ার মামলাসহ অনেক প্রতারণার অভিযোগ রয়েছে। কলেজ অধ্যক্ষ সেলীম রেজা বলেন, আমি অধ্যক্ষ হিসেবে দায়িত্বভার গ্রহন করার পর আরও ৩ জন তাকে লাখ লাখ টাকা দিয়েও নিয়োগ পান নি এমন মরাত্বক অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। পিবিডি/আর-এইচ

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close