• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

হাতীবান্ধায় ধর্ষকদের শাস্তির দাবিতে মানববন্ধন

প্রকাশ:  ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:৩২
লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার দোয়ানী এলাকায় দরিদ্র ঘরের পিতাহারা ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে গণধর্ষণের ঘটনার মূলহোতা এজাহারভুক্ত প্রধান আসামী ধর্ষক আয়নাল ও জাহিদুলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। সোমবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার দোয়ানী তিস্তা ব্যারাজ এলাকার সাধুর বাজারে সচেতন নাগরিক মহল এর ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সম্পর্কিত খবর

    মানববন্ধনে বক্তব্য রাখেন, তিস্তা ডিগ্রি কলেজের প্রভাষক নূর বেলাল, শিক্ষক রবিউল ইসলাম, ছাত্রলীগ নেতা হৃদয় তালুকদার, বিজয় আহম্মেদ লিটন, রশিদা বেগম প্রমুখ।

    প্রসঙ্গত গত বুধবার রাতে বাড়ির পা্র্শ্ববর্তী এক মুদির দোকান থেকে ফিরছিল শিশুটি। এমন সময় প্রতিবেশি হোসেন ফকিরের ছেলে জাহেদুল এবং তার খালাতো ভাই আয়নাল মেয়েটির মুখ চেপে ধরে রাস্তার পাশে নিয়ে তাকে জোরর্পূবক ধর্ষণ করে পালিয়ে যায়।

    পরে গণধর্ষণের শিকার ওই মেয়েটি অসুস্থ্য হয়ে পড়লে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে । স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য মেয়েটিকে লালমনিরহাট সদর হাসপাতালে প্রেরণ করেন। বর্তমান শিশুটি লালমনিরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় থানা পুলিশ ইতোমধ্যে এজাহারভূক্ত প্রধান আসামী জাহেদুলকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করলেও আয়নাল নামের অপর আসামীকে গ্রেফতার করতে পারেনি।

    এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধর্ষক জাহিদুলকে গ্রেফতার করে গত শুক্রবার সকালে লালমনিরহাট জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অপর অভিযুক্ত আয়নালকে গ্রেফতারের জন্য পুলিশি অভিযান আব্যাহত আছে। পিবিডি/আর-এইচ

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close