• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

রপ্তানীকারক পিকআপ থেকে ৫৯০ বোতল ফেন্সিডিল উদ্ধার

প্রকাশ:  ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৪৫
সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় জরুরী রপ্তানিকারক পিকআপ থেকে ৫৯০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ।

সোমবার (১৮ ফেব্রুয়ারি) সকালে জেলা গোয়েন্দা পুলিশ সদর উপজেলার বৈকারি ইউনিয়নের কাথণ্ডা বাজারে অভিযান চালিয় পিকআপ ভর্তি ফেন্সিডিলসহ দুজনকে আটক করেছে। আটককৃত পিকআপ চালকের নাম স্বপন ও তার সহযোগীর নাম পারভেজ।

সম্পর্কিত খবর

    গোয়েন্দা পুলিশের সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মো:আলী আহম্মেদ হাশমীর নেতৃত্বে এসআই রবীন চন্দ্র মন্ডল, এসআই বিপ্লব, এএসআই শরিয়াতুল্লাহ, এএসআই বিষ্ঞু ঘোষাল ও সংঙ্গীয় ফোর্সের সহযোগীতায় সদর উপজেলার কাথণ্ডা বাজারে অভিযান চালায় ডিবি পুলিশ।

    অভিযানে কাথন্ডা বাজার থেকে একটি জরুরী রপ্তানী কাজে নিয়োজিত লেখা পিকআপ ভ্যান কে চ্যালেঞ্জ করেন ডিবির ইনচার্জ আলী আহম্মেদ হাশেমী। পিকআপটির পিছনের দরজা খুলে তল্লাসী করে গোয়েন্দা পুলিশ। এক পর্যায়ে পিকআপের মধ্যে বিশেষ কায়দায় তৈরি চেম্বার থেকে ১টি, ২টি করতে করতে বস্তাভর্তি ৫৯০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে গোয়েন্দা পুলিশ। এসময় পিকআপ চালক ও তার সহযোগীকে আটক করে পুলিশ।

    আটকের বিষয়টি নিশ্চিত করেছেন সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ জনাব আলী আহম্মেদ হাশেমী। এদিকে সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখা জানায়, সাতক্ষীরা জেলাব্যাপী পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে আটজন মাদক ব্যবসায়ীসহ ৭৩ জনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় ৩০১ পিস ইয়াবাসহ ২০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

    রোববার সন্ধ্যা থেকে আজ সোমবার সকাল পযর্ন্ত সাতক্ষীরা জেলার আটটি থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে। সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক আজম খান জানান, সাতক্ষীরা সদর থানা থেকে ১৩ জন, কলারোয়া থানা থেকে ৭ জন, তালা থানা থেকে ৫ জন, কালিগঞ্জ থানা থেকে ৭ জন, শ্যামনগর থানা থেকে ১৬ জন, আশাশুনি থানা থেকে ১৪ জন, দেবহাটা থানা থেকে ৪ জন ও পাটকেলঘাটা থানা থেকে ৭ জনকে গ্রেফতার করা হয়েছে। পিবিডি/আর-এইচ

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close