• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বসন্ত উৎসবে প্রেমিকাকে ধর্ষণ, প্রেমিক গ্রেফতার

প্রকাশ:  ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ২১:০৯
সিরাজগঞ্জ প্রতিনিধি

পহেলা ফাল্গুন উপলক্ষে প্রেমিক নাঈমের সাথে দেখা করাই কাল হলো সিরাজগঞ্জের বেলকুচি থানার এক তরুণীর। প্রেমিকাকে ধর্ষণের অভিযোগে প্রেমিক নাঈমকে গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনার সত্যতা স্বীকার করে রোববার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে নাঈম। গ্রেফতার যুবক সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার দৌলতপুর ইউনিয়নের ধুলেরচর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে।

সোমবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, গ্রেফতার নাঈমের সাথে মোবাইলফোনে এক তরুণীর সঙ্গে পরিচয় হয়। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ১৩ ফেব্রুয়ারী প্রেমিক নাঈম বসন্ত উপলক্ষে বেড়ানোর কথা বলে ওই তরুণীকে ডেকে নিয়ে যায়। এরপর নাঈম ও তার দুই বন্ধু মিলে তরুণীকে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়।

পরিবারের সহায়তায় রক্তাক্ত শরীরে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয় ওই তরুণীকে। গত ১৬ ফেব্রুয়ারী রাত ১২টার দিকে তরুণীর পরিবারের পক্ষ থেকে বিষয়টি পুলিশকে অবহিত করা হয়। শারীরিক ও মানসিকভাবে অসুস্থ তরুণীকে রাতেই হাসপাতালে জিজ্ঞাসাবাদ করা হলেও সে কারো পরিচয় সঠিক ভাবে বলতে পারেনি।

তবে বেলকুচি পুলিশ নিজস্ব সূত্র ধরে পুলিশ সুপার টুটুল চক্রবর্তীর নির্দেশে তাদের পরিচয় উদঘাটিত হয়। ১৭ ফেব্রুয়ারী ভোর রাতে বেলকুচি উপজেলার যমুনা নদীর চরাঞ্চলে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয় প্রেমিক নাঈমকে।

রোববার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে তাকে আদালতে হাজির করা হলে সে নিজের অপরাধ স্বীকার করে জবানবন্দি দেয়।


পিবিডি/এসএম

সিরাজগঞ্জ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close