Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯, ১২ চৈত্র ১৪২৫
  • ||
শিরোনাম

বসন্ত উৎসবে প্রেমিকা ধর্ষিত, ধর্ষক প্রেমিক গ্রেফতার

প্রকাশ:  ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ০৩:১৯
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট icon

পহেলা ফাল্গুন উপলক্ষে প্রেমিক নাইমের সাথে দেখা করাই কাল হলো সিরাজগঞ্জের বেলকুচি থানার এক তরুণীর। প্রেমিকাকে ধর্ষনের অভিযোগে প্রেমিক নাঈমকে গ্রেফতার করেছে বেলকুচি থানা পুলিশ। ঘটনার সত্যতা স্বাীকার করে গতকাল রবিবার দুপুরে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে নাঈম। গ্রেফতারকৃত নাঈম জেলার বেলকুচি উপজেলার দৌলতপুর ইউনিয়নের ধুলেরচর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে।

সোমবার (১৮ই ফেব্রুয়ারি) সন্ধ্যায় বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, গ্রেফতারকৃত নাঈমের সাথে মোবাইলফোনে এক তরুণীর পরিচয় হয়। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ১৩ ফেব্রুয়ারী প্রেমিক নাঈম বসন্ত উপলক্ষে বেড়ানোর কথা বলে ডেকে ওই তরুণীকে ডেকে নিয়ে যায়। এর পর নাঈম ও তার দুই বন্ধু মিলে তরুণীতে পালাক্রমে ধর্ষন করে পালিয়ে যায়।

পরিবারের সহায়তায় রক্তাক্ত শরীরে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি হয় ওই তরুনী। গত ১৬ ফেব্রুয়ারী রাত ১২টার দিকে তরুণীর পরিবারের পক্ষ থেকে বিষয়টি পুলিশকে অবগত করা হয়। শারীরিক ও মানসিকভাবে অসুস্থ তরুণীকে রাতেই হাসপাতালে জিজ্ঞাসাবাদ করা হলে সে কারো পরিচয় সঠিক ভাবে বলতে পারে না। তবে বেলকুচি পুলিশ পেয়ে যায় কিছু ক্লু। সেই সূত্র ধরে পুলিশ সুপার টুটুল চক্রবর্তীর নির্দেশে তাদের পরিচয় উদঘাটিত হয়। ১৭ ফেব্রুয়ারী ভোর রাতে বেলকুচি উপজেলার যমুনা নদীর চরাঞ্চলে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয় প্রেমিক নাঈমকে। গতকাল রবিবার দুপুরে তাকে আদালতে হাজির করা হলে সে নিজের অপরাধস্বাীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।

পিবিডি/জিএম

পহেলা ফাল্গুন,সিরাজগঞ্জ,বেলকুচি থানা,প্রেমিক গ্রেফতার
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত