• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ভাইস চেয়ারম্যান পদে এনাম হোসেন চৌধুরী মামুনের মনোনয়নপত্র দাখিল

প্রকাশ:  ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৪৫
মৌলভীবাজার প্রতিনিধি

শ্রীমঙ্গল উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক, যুবনেতা, বিশিষ্ট সমাজসেবক, ক্রীড়া ব্যক্তিত্ব জনাব "এনাম হোসেন চৌধুরী মামুন!

মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে সোমবার (১৮ ফেব্রুয়ারী) দুপুরে উপজেলা রিটার্নিং কর্মকর্তার এবং ও সহকারী রিটার্নিং অফিসার কাছে মনোনয়ন পত্র জমা দেন। এ সময় শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগ সেচ্ছাসেবক লীগ এর নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর

    ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী এনাম হোসেন মামুন জানান, দীর্ঘদিন ধরে আওয়ামীলীগ রাজনীতির সাথে সম্পৃক্ত থেকে নিজ অবস্থান থেকে শ্রীমঙ্গল উপজেলাবাসীর খেদমত করার চেষ্টা করেছি। কতটুকু পেরেছি জানিনা তবে চেষ্টার কমতি ছিল না। আশা করি আগামী সময়েও সাধারণ মানুষের পাশে থাকার সুযোগ পাব।

    তরুণ এ আওয়ামীলীগ নেতা শ্রীমঙ্গলের আওয়ামী পরিবারের সন্তান হিসেবে সর্বমহলেই পরিচিত। পারিবারিকভাবে তো বটেই, ১৯৮৬ সাল হতে ছাত্রলীগ এর রাজনীতির সাথে ওতপ্রোতভাবে জড়িত ছিলেন, বর্তমানে আওয়ামী রাজনীতির সাথে জড়িত।তাছাড়া সামাজিক, সংস্কৃতি, ক্রীড়া সব ক্ষেত্রেই সমান ভাবে বিচরন তার।

    আসন্ন শ্রীমঙ্গল উপজেলা পরিষদ নির্বাচনে এই ক্লিন ইমেজধারী প্রচারবিমুখ বঙ্গবন্ধুর আদর্শের একনিষ্ঠ কর্মী যুবনেতা জনাব এনাম হোসেন চৌধুরী (মামুন) শ্রীমঙ্গল উপজেলার সর্বস্তরের মানুষের দোয়া ও ভালোবাসা চেয়েছেন । উল্লেখ্য ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশি ১১ জনের মধ্যে অধিকাংশরাই "এনাম হোসেন চৌধুরী (মামুন)কে সমর্থন প্রদান করে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন বলে নিশ্চিত করেছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী পঙ্কজ কুমার নাগ । পঙ্কজ কুমার নাগ জানান, আওয়ামীলীগের নিবেদিত প্রান মামুন ভাই তাই ওনার প্রতি শ্রদ্ধা রেখেই আমরা অনেকেই নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছি!তিনি আরো জানান, আমাদের সমর্থনে থাকা সকলকে "এনাম হোসেন চৌধুরী (মামুন)" ভাইয়ের পাশে থেকে এবং ভোট প্রদান করে জয়যুক্ত করার আহবান জানাচ্ছি।

    পিবিডি/আর-এইচ

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close