• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

নির্মাণ শ্রমিক নিখোঁজ, লাশ গুমের অভিযোগ

প্রকাশ:  ০৩ মার্চ ২০১৯, ১৮:২৫
লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে নুর আলম (৫০) নামের এক নির্মাণ শ্রমিককে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। তবে তার শোবার ঘরের বিছানাটি রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। পরিবারের অভিযোগ পূর্ব বিরোধের জের ধরে ওই শ্রমিককে হত্যার পর লাশটি গুম করে রাখা হয়েছে।

রোববার (০৩ মার্চ) ভোর রাতে সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউনিয়নের গোপিনাথপুর গ্রামে এ ঘটনা ঘটে।

সম্পর্কিত খবর

    নিখোঁজ নুর আলম ওই গ্রামের প্রবাসী মমিন গাজীর নির্মিতব্য ভবনের নির্মাণ শ্রমিক ও পাহারাদার ছিলেন। তিনি স্থানীয় মৃত শামছুল হকের ছেলে।

    জানা যায়, উপজেলার গৌপিনাথপুর গ্রামের বড়িশার বাড়ির প্রবাসী মমিন গাজীর পাকা ঘর নির্মাণ কাজ করতো নুর আলম। কাজ শেষে রাতে পাহারাদার হিসেবে পাশের টিনসেট একটি ঘরে থাকতো সে। শনিবার রাতে তার নিজ বাড়ি থেকে খাবার খেয়ে এসে ওই ঘরে ঘুমিয়ে ছিল। রোববার সকালে অন্যান্য শ্রমিকরা কাজ করতে এসে তার বিছানা রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। এবং তাকে খুঁজে না পেয়ে পরিবারের লোকজনকে খবর দেয়। খবর পেয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

    নিখোঁজ শ্রমিকের স্ত্রী শাহনাজ বেগম ও মামা মমতাজ মিয়া অভিযোগ করে বলেন, নুর আলমের সাথে প্রবাসী মমিন গাজীর ভাই ইসমাইল ও তার (ইসমাইলে) ছেলে রাসেলের সঙ্গে বিরোধ চলে আসছিল। পরিকল্পিতভাবে তাকে হত্যার পর লাশ গুম করে রেখেছে বলে অভিযোগ করেন তারা। ঘটনার সুষ্ঠু বিচার দাবী করেন তারা। এদিকে ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছে বলে জানান স্থানীয়রা।

    লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন বলেন, ধারণা করা হচ্ছে ঘুমন্ত অবস্থায় নির্মাণ শ্রমিককে আঘাত করার পর তাকে গুম করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

    /অ-ভি

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close