• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

নোয়াখালীর কবিরহাটে স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন জমা

প্রকাশ:  ০৪ মার্চ ২০১৯, ২৩:০৪
নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালী কবিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে পরিবর্তনের লক্ষ্যে আওয়ামী, যুবলীগ ও ছাত্রলীগ সহ তৃনমূলের মনোনীত স্বতন্ত্র চেয়ারম্যান প্রাথী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন সদ্য জেলা পরিষদ সদস্য পদ থেকে পদত্যাগ করা ও কবিরহাট পৌরসভার সাবেক মেয়র আলাবক্স তাহের টিটু।

সোমবার (৪ মার্চ)বিকাল ৪ ঘটিকার সময় উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয়ে উপস্থিত হয়ে তার মনোনয়ন পত্র জমা দেন।

মনোয়ন পত্র জমা শেষে জনগনের উদ্দেশ্যে তিনি বলেন, উপজেলার সর্বস্তরের জনগণ পরিবর্তনের পক্ষে দীর্ঘদিন যাবত প্রতিবাদ করে আসছে কিন্তু পরিবর্তন না ঘটায় তৃনমূলের দাবী আদায়ের লক্ষ্যে আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছি এবং আগামী ৩১ মার্চ উপজেলা পরিষদ নির্বাচনে জনগনই তাদের ভোটের মাধ্যমে পরিবর্তন ঘটাবে। তিনি আরো বলেন, আমরা নির্বাচিত হলে উপজেলার মানুষ অতিতে যে সকল সুবিধা পাইনি সে সকল সুবিধা পাবে। উপজেলার সকল নিয়োগ বিনা টাকায় দেয়া হবে এবং উপজেলায় কোন প্রকার দূর্নীতি হতে দেবনা।

সে সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগ সদস্য হাজী মোঃ ইব্রাহিম, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী খাদেমা আক্তার রোজি, উপজেলা যুবলীগ সভাপতি আবু জাফর আবির, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, পৌর আওয়ামীলীগ সভাপতি মোঃ হানিফ, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আব্দুল জলিল, কলেজ ছাত্রলীগ সভাপতি তানবীর হোসেন তানজিদ, সম্পাদক আহসান বিন আজাদ ফয়সাল, পৌর ছাত্রলীগ সভাপতি আব্দুল ওয়াজেদ রুহিন, সাধারণ সম্পাদক জাহিদুর রহমান সহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত স্থানীয় ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মনিরুল ইসলাম জানান, উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিয়েছে কামরুন নাহার শিউলী, আলাবক্স তাহের, খাদেমা আক্তার রোজি সহ মোট ৩ জন, উপজেলা ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ৪ জন তারা হচ্ছেন, নুরুল আলম ভুইয়া পারভেজ, মাঞ্জুর হোসেন, হাজী ইলিয়াছ, নজরুল ইসলাম এবং মহিলা ভাইস চেয়ারম্যান ৩জন তারা হচ্ছেন, বিবি জয়নব, শাহানা আক্তার ও ফরিদা ইয়াসমিন। তারা সকলে উপস্থিত হয়ে তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছে।

পিবিডি/জিএম

নোয়াখালী কবিরহাট,উপজেলা নির্বাচন,স্বতন্ত্র চেয়ারম্যান প্রাথী

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close