• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সেই মাদকাসক্ত স্কুলশিক্ষক রানা কারাগারে

প্রকাশ:  ১১ মার্চ ২০১৯, ২১:৫০
বরিশাল প্রতিনিধি

ঝালকাঠির নলছিটি উপজেলার সেই আলোচিত মাদকাসক্ত প্রধান শিক্ষক মনিরুজ্জামান রানাকে (৩৫) কারাগারে প্রেরণ করেছে আদালত।

সোমবার (১১ মার্চ) তাকে মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে হাজির করা হয়।

মনিরুজ্জামান রানা দপদপিয়া ইউনিয়নের পূর্ব কয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ওই এলাকার অবসরপ্রাপ্ত শিক্ষক সুলতান মৃধার ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রোববার (১০ মার্চ) দুপুর ১২টার দিকে স্কুল চলাকালীন সময় মাদক সেবনরত অবস্থায় রানাকে আটক করে এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার দেহ তল্লাশি করে দুই পুড়িয়া গাঁজা উদ্ধার করে। পরে তাকে পুলিশ নলছিটি থানায় নিয়ে আসে। রাতে এসআই আশ্রাফুল ইসলাম বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।

এর আগে এই শিক্ষকের বিরুদ্ধে নিয়মিত স্কুলের অভ্যন্তরে মাদক সেবনের অভিযোগ উঠে। উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার (টিও) কাছে স্থানীয় এলাকাবাসী ও অভিভাবকগণ লিখিত অভিযোগ দায়ের করেন। দায়ের করা অভিযোগের প্রেক্ষিতে তদন্ত শুরু হয়।

উপজেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ মোজাম্মেল ও সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা (এটিও) অনিতা রানী দত্ত সরেজমিনে ওই স্কুলে গিয়ে তদন্ত সম্পন্ন করেন। তাতে তারা অভিযাগের সত্যতা পায় এবং তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য জেলা শিক্ষা অফিসারের কাছে সুপারিশ রাখেন।

এ ব্যাপারে মামলার বাদি এসআই আশ্রাফুল ইসলাম জানান, আটক রানার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। সোমবার দুপুরে তাকে আদালতে হাজির করা হলে বিচারক তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

পিবিডি/এসএম

বরিশাল

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close