• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

সন্ত্রাস রুখতে তৎপর রয়েছে পুলিশ: আইজিপি

প্রকাশ:  ১২ মার্চ ২০১৯, ১৯:৩২
বগুড়া প্রতিনিধি

বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, বিপিএম (বার) বলেছেন, ২০১৩-১৪ সালে এ দেশে একটি গোষ্ঠি সন্ত্রাসী কার্যক্রম করার চেষ্টা করেছিল, পুলিশ তা রুখে দিয়েছে। আর কোন সন্ত্রাসী কার্যক্রম এই দেশে যেন না হয়, সে বিষয়ে পুলিশ সদস্যরা তৎপর রয়েছে। এই দেশের মানুষকে শান্তিতে থাকার এবং নিরাপদে রাখতে প্রাণ দিয়ে চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ সদস্যরা। প্রধানমন্ত্রী মাদক ও জঙ্গীবাদের বিরুদ্ধে যে যুদ্ধ ঘোষণা করেছেন সেই কাজ পুলিশ বাস্তবায়ন করছে। জঙ্গী ও মাদক প্রতিরোধে পুলিশ সদস্যদের একার পক্ষে সহজ নয়। এই কাজে সকল শ্রেণী পেশার মানুষকে এগিয়ে আসতে হবে।

মঙ্গলবার বিকাল ৫টায় বগুড়া পুলিশ লাইন্স মাঠে বগুড়া জেলা পুলিশ সদস্যদের বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এব কথা বলেন। এর আগে পৌনে ৪ টার দিকে তিনি প্রতিযোগিতার উদ্বোধন করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রাজশাহী রেঞ্জের ডিআইজি এম খুরশীদ হোসেন, র‌্যাব-১৩ অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) মোজাম্মেল হক বিপিএম পিপিএম, বগুড়া পুলিশ সুপার মো: আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) প্রমুখ। এই সমাবেশে রাজশাহী রেঞ্জের সকল পুলিশ সুপার সহ পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল বিপিএম, আব্দুল জলিল পিপিএম, মোকবুল হোসেন, সফিজুল ইসলাম এবং পুলিশ সদস্যদের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ (পুনাক) সভানেত্রী আইজিপিপত্নী হাবিবা জাবেদ জেলা পুনাকের উদ্যোগে সেলাই মেশিন বিতরণ ও বৃত্তি প্রদান করেন। বগুড়া পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান করেন এবং পুনাক সদস্যদের মাঝে সেলাই মেশিন বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জের ডিআইজি পত্নী দিলরুবা খুরশীদ। এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা পুলিশ সুপারপত্নী রোমানা আশরাফ। পুলিশ প্যারেড পরিচালনা করেন অতি: পুলিশ সুপার সনাতন চক্রবর্তী।

আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বগুড়া পুলিশ লাইন্স মাঠে বেলুন ও পায়রা উড়িয়ে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণ করেন। সন্ধ্যায় বিভিন্ন শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। নানা আয়োজনে সম্পন্ন হওয়া বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতাকে ঘিরে জেলার পুলিশ সদ্যদের মধ্যে বর্ণিল উৎসব দেখা যায়।


/পিবিডি/একে

আইজিপি

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close