Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বুধবার, ২০ মার্চ ২০১৯, ৬ চৈত্র ১৪২৫
  • ||

গলায় দড়ি পেঁচানো যুবকের মরদেহ উদ্ধার

প্রকাশ:  ১৪ মার্চ ২০১৯, ১৬:৫১
ময়মনসিংহ সংবাদদাতা
প্রিন্ট icon

ময়মনসিংহের ভালুকায় নিজ বসতঘরের মাটির নিচ থেকে গলায় দড়ি পেঁচানো অবস্থায় এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৪ মার্চ) দুপুরে উপজেলার উরাহাটি পশ্চিমপাড়ার সুলতান মিয়ার বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহতের নাম জসিম উদ্দিন (২৫)। সে পশ্চিমপাড়ার সুলতান মিয়ার ছেলে। ঘটনার পর থেকে নিহত জসিমের পরিবারের লোকজন পলাতক রয়েছে।

স্থানীয়রা জানান, জসিম উদ্দিন নেশার টাকার জন্য প্রায়ই বাবা-মাসহ পরিবারের লোকদের নির্যাতন করতেন। গত সোমবার রাতে টাকার জন্য জসিম তার মা সুফিয়া খাতুনকে মারধর করলে বাবা সুলতান মিয়াসহ পরিবারের অন্য লোকজনের সঙ্গে ঝগড়া হয়। বুধবার বিকেলে গ্রামের লোকজন বিষয়টি ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম বাদশাকে জানালে তিনি পুলিশকে জানান। রাতেই পুলিশ ওই বাড়িতে যায়। কিন্তু বাড়িতে কোনো লোকজন না থাকায় ঘরের তালা ভেঙেও কোনো আলামত না পেয়ে পুলিশ চলে আসে।

তারা আরও জানায়, বৃহস্পতিবার দুপুরে পুলিশ আবারও ঘটনাস্থলে গিয়ে ঘরের ভেতর টেবিলের নিচে মাটি ওঠানো অবস্থায় দেখতে পায়। পরে মাটি খুঁড়ে গলায় প্লাস্টিকের দড়ি পেঁচানো অবস্থায় জসিমের মরদেহ উদ্ধার করে পুলিশ।

ভালুকা মডেল থানা পুলিশের ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, মরদেহে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি, কিন্তু গালায় প্লাস্টিকের দড়ি পেঁচানো ছিল।

মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।

/অ-ভি

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত