• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
  • ||

দুই ভুয়া চিকিৎসকের কারাদণ্ড

প্রকাশ:  ১৫ মার্চ ২০১৯, ১৪:৪৪
লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটের হাতীবান্ধায় মফিজুল হক ও রেজাউল করিম নামে দুই ভুয়া চিকিৎসককে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার (১৫ মার্চ) দুপুরে দুই ভুয়া চিকিৎসককে লালমনিরহাট জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এর আগে বৃহস্পতিবার রাতে প্রত্যেককে দেড় বছর করে কারাদণ্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) সামিউল আমিন।

সাজাপ্রাপ্ত মফিজুল হক দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা রানীগঞ্জ গ্রামের শামসুল হকের পুত্র ও রেজাউল করিম রংপুরের কাউনিয়া উপজেলার নাজিরদহ গ্রামের আলতাব হোসেনের পুত্র।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মাদার সন হেলথ রুরাল ডেভেলপমেন্ট সোসাইটি লিমিটেড নামের মা ও শিশু স্বাস্থ্যসেবা কেন্দ্র চালু করে চিকিৎসক সেজে সাধারণ মানুষের সাথে প্রতরণা করে আসছিল মফিজুল হক ও রেজাউল করিম। এমন অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধায় সেখানে অভিযান চালায় হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) সামিউল আমিন।

এ সময় বৈধ কোন কাগজপত্র দেখাতে না পারায় মফিজুল হক ও রেজাউল করিম আটক করা হয়। আটকের পর মফিজুল হক ও রেজাউল করিমকে বৃহস্পতিবার রাতে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে প্রত্যেকে দেড় বছর করে কারাদণ্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) সামিউল আমিন। আজ দুপুরে ভুয়া চিকিৎসক মফিজুল হক ও রেজাউল করিমকে লালমনিরহাট জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

/পিবিডি/পি.এস

লালমনিরহাট,ভুয়া চিকিৎসক

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close