Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বুধবার, ২০ মার্চ ২০১৯, ৬ চৈত্র ১৪২৫
  • ||

‘তরুণ সমাজকে মাদক থেকে রক্ষায় খেলাধুলার বিকল্প নেই’

প্রকাশ:  ১৫ মার্চ ২০১৯, ২১:০২
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট icon

তরুণদের মাদকের ভয়ঙ্কর ছোবল থেকে রক্ষা করতে খেলাধুলার বিকল্প নেই মন্তব্য করে সিরাজগঞ্জ সদর আসনের এমপি অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না বলেন বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন এবং মাদক ও দুর্নীতির ব্যাপারে জিরো টলারেন্স।

শুক্রবার (১৫ মার্চ) শহীদ শামসুদ্দিন স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে মলিকাজান বেগম স্মৃতি প্রথম বিভাগ ক্রিকেট লীগের প্রধান অতিথি হিসাবে বক্তব্য তিনি এসব বলেন।

সিরাজগঞ্জে মলিকাজান বেগম স্মৃতি প্রথম বিভাগ ক্রিকেট লীগ-২০১৯ আনুষ্ঠানিক ভাবে শুভ উদ্বোধন করেন সিরাজগঞ্জ কামারখন্দ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ হাবিবে মিলাত মুন্না এমপি। বিশেষ অতিথি হিসাবে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও ক্রিকেট উপকমিটির সহসভাপতি মোঃ ফিরোজ মাহমুদ, ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মোঃ এমদাদুল হক, যুগ্ন সাধারন সম্পাদক সঞ্জয় সাহা, জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক বীরমুক্তিযোদ্ধা এ্যাড, কেএম হোসেন আলী হাসান, প্রেসক্লাবের সাধারন সম্পাদক ফেরদৌস রবিন, বক্তব্য রাখেন। এ সময় নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান নাসিম রেজা নুর দিপু মহিলা ভাইস চেয়ারম্যান অধ্যাপিকা হাসনা হেনা, প্যানেল মেয়র-৩ রোমানা রেশমাসহ জেলা ক্রীড়া সংস্থা, পুলিশ প্রশাসন ও বিভিন্ন শ্রেনিপেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উদ্বোধনী খেলায় অংশ গ্রহন করেন রেনেসাঁ ক্লাব বনাম নব-জাগরণী সংঘ।

সিরাজগঞ্জ,তরুণ সমাজ,মাদক
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত