• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

চাঁপাইনবাবগঞ্জে বিপুল পরিমাণ মাদকসহ গ্রেফতার ৪

প্রকাশ:  ১৬ মার্চ ২০১৯, ১৬:২৬
চাপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের শহর ও শিবগঞ্জ উপজেলা থেকে ১১২০ বোতল ফেন্সিডিল, সাড়ে ৫ কেজি গাঁজা, ৩৭ পিস ইয়াবা উদ্ধারসহ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে বিজিবি ও পুলিশ।

শুক্রবার (১৫ মার্চ)বিকেলে ও দিবাগত গভীর রাতে ৩টি পৃথক অভিযানে তাদের গ্রেফতার করা হয়।

সম্পর্কিত খবর

    গ্রেফতারকৃতরা হলেন, শহরের চাদলাই মহল্লার মৃত. শফিকুলের ছেলে মনিরুল (৪০), সদর উপজেলার কালিনগর এলাকার একরামুলের ছেলে আব্দুল জলিল (২৬), জেলার শিবগঞ্জ উপজেলার মনাকষা এলাকার জানকি প্রামানিকের ছেলে শ্রী মিসির (৩০) ও মির্জাপুর গ্রামের আজিজুল হকের ছেলে বিটুল মিয়া (৩০)।

    চাঁপাইনবাবগঞ্জে ৫৯’বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লে.কর্নেল এসএম সালাহউদ্দিন জানান, রাত সোয়া ১২টার দিকে শিবগঞ্জের কিরনগঞ্জ বিওপির দায়িত্বপূর্ণ ছিয়াত্তরবিঘি এলাকায় ফাঁদ পেতে ১১২০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। তবে বিজিবির উপস্থিতি টের পেয়ে চোরাকারবারীরা ভারতের দিকে পালিয়ে গেলে কাউকে আটক করা যায়নি। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

    অধিনায়ক আরও জানান, শুক্রবার বিকেল ৫টার দিকে শিবগঞ্জের বিলভাতিয়া বিওপি টহল দল সীমান্তের কুয়েতপাড়া এলাকায় ফাঁদ পেতে ৩৭ পিস ইয়াবাসহ বিটুল মিয়াকে গ্রেফতার করে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় মামলা হয়েছে। গোপন খবরের ভিত্তিতে অভিযান দুটি চালানো হয় বলেও জানান অধিনায়ক সালাহউদ্দিন।

    সদর থানা পরিদর্শক (অভিযান) ইদ্রিস আলী জানান, শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে চাঁপাইনবাবগঞ্জ শহরের শান্তিমোড় এলাকায় গাঁজা বিক্রির খবরে অভিযান চালিয়ে মনিরুল, জলিল ও মিসিরকে সাড়ে ৫কেজি গাঁজাসহ গ্রেফতার করা হয়। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

    পিবিডি/আর-এইচ

    চাপাইনবাবগঞ্জ

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close