• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
  • ||

নিউজিল্যান্ডে সন্ত্রাসি হামলা

নিহত ছেলের মরদেহ ফেরত চান মা

প্রকাশ:  ১৭ মার্চ ২০১৯, ২০:০২
চাঁদপুর প্রতিনিধি

নিউজিল্যান্ডে সন্ত্রাসি হামলায় নিহত চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার ডাঃ মোজাম্মেল হক সেলিম এর বাড়িতে এখন শোকের মাতম চলছে।

রোববার (১৭ মার্চ) দুপুরে উপজেলার খাদের গাঁও ইউনিয়নের হুরমাহিশা গ্রামে মিয়াজী বাড়িতে গিয়ে দেখা যায় মৃত্যুর খবর শুনে মা আমেনা বেগম এখন অনেকটা বাকরুদ্ধ। ছেলের নিহতের খবর শুনে কাঁদতে কাঁদতে চোখের পানি শুকিয়ে গেছে।

সেলিমের বড় ভাই শাহাদাত হোসেন মিজি জানান, তার ছোট ভাই সেলিম গত সাড়ে ৩ বছর অর্থাৎ ২০১৫ সালে নিউজল্যান্ডে পড়ালেখার জন্য গিয়েছেন। দেশে একটি প্রাইভেট মেডিকেলে ডেন্টাল কোর্সে পড়াশুনা শেষ করে। উচ্চ শিক্ষার জন্য তাকে তারা ৩ ভাই মিলে মতলব নারায়নপুর অগ্রনি ব্যাংক লি. শাখা থেকে প্রায় ২০ লাখ টাকা ঋণ নিয়ে তাকে বিদেশে পাঠান।

তিনি আরো বলেন, শুক্রবার (১৫ মার্চ) সন্ধ্যা থেকে সেলিমের ইমু নম্বরটি বন্ধ পাওয়া যায়। পরবর্তীতে তার এক বন্ধুর কাছ থেকে জানতে পারেন সে সন্ত্রাসি হামলায় মারা গেছে। নিহতের মা আমেনা বেগম তার ছেলে হত্যার বিচার দাবি করে বলেন, সরকার যেন তার ছেলের মরদেহ তার কাছে ফিরিয়ে দেয়।

সেলিমের বড় ভাই আব্দুল মালেক বলেন, ভাইয়ের মৃত্যুর খবর শুনে তারা এখন দিশেহারা। কারণ ভাইকে নিয়ে তাদের অনেক স্বপ্ন ছিলো। কিন্তু তার মৃত্যুতে এখন সব ছিন্নভিন্ন হয়েগেছে। উল্টো ভাইকে পাঠাতে গিয়ে ব্যাংক ঋণ নিয়ে দুঃশ্চিন্তায় পড়েছেন।

নিহতের মামা দেলোয়ার হোসেন বলেন, মোজাম্মেল হক সেলিম খুবই ভদ্র ও শান্ত প্রকৃতির ছিলো। নারায়নপুর উচ্চ বিদ্যালয় পড়া শেষ করে সে ঢাকায় চলে যায়। উচ্চ মাধ্যমিক ঢাকায় পড়েন। সব শেষে ঢাকা মিরপুর মার্কস মেডিকেল কলেজ থেকে ডেন্টাল বিষয়ে বিএসসি ইন ডেন্টিস সম্পন্ন করেন। এরপর ২০১৫ সালে নিউজল্যান্ডে চলে যান।

মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন বলেন, বিষয়টি আমরা জেনেছি এবং খোঁজ খবর নিচ্ছি।

মতলব দক্ষিন উপজেলা আওয়ামী লীগ সভাপতি এস.এম. গিয়াসউদ্দিন জানান, বিষয়টি জানার পর তারা স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল এর সাথে যোগাযোগ করেছেন। এমপি বলেছেন এ বিষয়ে তাঁর প্রধানমন্ত্রীর সাথে কথা হয়েছে।

পিবিডি/আর-এইচ

চাঁদপুর

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close