• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ৩

প্রকাশ:  ১৮ মার্চ ২০১৯, ১৬:২৮
ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের কালীগঞ্জে কিশোরীকে ধর্ষণের অভিযোগে তিন কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো চাপালী গ্রামের শাহিনুর রহমানের ছেলে আশিকুর রহমান আসিফ (১৮), একই গ্রামের শেখ কামরুল ইসলামের ছেলে রিয়ন (২০) ও গোলাম রসুলের ছেলে আলামিন হোসেনকে (১৮)। ধর্ষণের ঘটনায় মামলা দায়েরের পর তাদের গ্রেফতার করা হয়।

এদিকে সোমবার (১৮ মার্চ) সকালে ভিকটিমের প্রয়োজনীয় পরীক্ষা নিরীক্ষার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে নেওয়া হয়।

পুলিশ জানায়, কালীগঞ্জ শহরের আড়পাড়া গ্রামের তোয়াক্কেল হোসেনের মেয়ের সাথে একই উপজেলার চাঁপালী গ্রামের শাহিনুর রহমানের ছেলে আশিকুর রহমান আসিফের প্রেমের সম্পর্ক ছিল। শনিবার (১৬ মার্চ) রাতে বিয়ের প্রলোভন দেখিয়ে আশিকুর তার দুই বন্ধর সহায়তায় ওই যুবতীকে কালীগঞ্জের মধুপুর গ্রামের একটি মেহগুনি বাগানের মধ্যে নিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় ধর্ষিতার মা শেফালী বেগম বাদি হয়ে কালীগঞ্জ থানায় ৩ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। মামলা নং ১১। তারিখ ১৭/০৩/২০১৯। মামলার পর পুলিশ ধর্ষক আশিকুর রহমান আসিফ ও ধর্ষণে সহায়তা করার অভিযোগে রিয়ন ও আলামিনকে গ্রেফতার করে। আসামিরা সবাই কিশোর বলে পুলিশ জানিয়েছে।

কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) ইউনুচ আলী জানান, ১৬ বছরের এক কিশোরিকে ধর্ষণের অভিযোগে তার মা শেফালী বেগম বাদি হয়ে তিনজনকে আসামি করে মামলা করে। মামলার পর রোববার রাতে পুলিশ তিন কিশোরকে গ্রেফতার করেছে। সোমবার তাদের আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়। এছাড়া ধর্ষিতার প্রয়োজনীয় পরীক্ষার নিরীক্ষার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

/পিবিডি/পি.এস

ঝিনাইদহ,কিশোরী,ধর্ষণ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close