• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

গফরগাঁওয়ে অটোরিকশা দুর্ঘটনায় নির্মাণ শ্রমিক নিহত

প্রকাশ:  ১৮ মার্চ ২০১৯, ১৮:৫৯
গফরগাঁও প্রতিনিধি

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় ব্যাটারিচালিত অটোরিকশা দুর্ঘটনায় আহত মজনু মিয়া (৪৫) নামে এক নির্মাণ শ্রমিক মারা গেছেন।

সোমবার (১৮ মার্চ) সকালে চিকিৎসারত অবস্থায় মারা যান তিনি।

মৃত মজনু মিয়া উপজেলার বারবাড়িয়া ইউনিয়নের নামা লক্ষণপুর নয়াপাড়া গ্রামের আব্দুস সালামের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল রবিবার সকালে নির্মাণ শ্রমিক মজনু মিয়া পৌর এলাকায় কাজের উদ্দেশে ব্যাটারিচালিত অটোরিকশাযোগে আসার সময় গফরগাঁও-রসুলপুর সড়কের মিষ্টির মোড় এলাকায় মোড় ঘুরার সময় অটোরিকশাটি দুর্ঘটনায় পড়ে। এতে মজনু মিয়া মাথায় গুরুতর আঘাত পান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হওয়ায় মজনু মিয়াকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। আজ সোমবার সকালে চিকিৎসারত অবস্থায় মজনু মিয়া মারা যান।

রসুলপুর গ্রামের বাসিন্দা কলেজ শিক্ষার্থী আবুল হোসেন বলেন, গফরগাঁওয়ে চলাচলকারী কোনো যানবাহন-পরিবহনের চালকদের প্রশিক্ষণ না থাকায় ট্রাফিক আইন সম্পর্কে নূন্যতম ধারণাও তাদের নেই। বেপরোয়া চলাচলের কারণে প্রায়ই দুর্ঘটনায় প্রাণহানি ঘটছে। এ ব্যাপারে প্রশাসনের পদক্ষেপ নেওয়া উচিত।

গফরগাঁও থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবদুল আহাদ খান বলেন, প্রশিক্ষণ ছাড়া ও ট্রাফিক আইন না জেনে গাড়ি চালানো গুরুতর অপরাধ। দ্রুত চলাচলকারী ব্যাটারিচালিত অটোরিকশা চালকদেরও প্রশিক্ষণ ও ট্রাফিক জ্ঞান থাকা উচিত। এ ব্যাপারে সচেতনতামূলক পদক্ষেপ নেওয়া হবে।

পিবিডি/এসএম

ময়মনসিংহ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close