• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

পুলিশের উদ্যোগে দাফন সম্পন্ন

মণিরামপুরে অজ্ঞাত প্রতিবন্ধী নারীর মরদেহ উদ্ধার

প্রকাশ:  ১৯ মার্চ ২০১৯, ১৭:৪৭
মণিরামপুর (যশোর) প্রতিনিধি

যশোরের মণিরামপুরে অজ্ঞাত বাক প্রতিবন্ধী এক নারীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৯ মার্চ) সকাল পৌনে দশটার দিকে উপজেলার টেংরামারী সম্মিলনী হাইস্কুল গেটে পলিথিনের একটি খুপরি ঘরে তার মৃত্যু হয়।

গত তিন বছর ধরে তিনি ওই ঘরে অবস্থান করছিলেন। দীর্ঘদিন একই স্থানে অবস্থান করলেও স্বজনদের কেউ তার খোঁজ নেননি। ফলে এলাকাবাসীর কাছে তার পরিচয় অজ্ঞাত রয়ে গেছে।

এদিকে খবর পেয়ে বেলা ১১টার দিকে মণিরামপুর থানার পরিদর্শক (সার্বিক) সহিদুল ইসলাম ঘটনাস্থলে যান। কোন ঠিকানা বা নাম-পরিচয় না থাকায় পুলিশ ও এলাকাবাসী জানাজা শেষে মঙ্গলবার বিকেল সাড়ে তিনটার দিকে স্থানীয় মসজিদ সংলগ্ন কবরস্থানে ওই নারীর মরদেহের দাফন সম্পন্ন করেছেন। দাফনের যাবতীয় ব্যয় বহন করেছেন থানার ওসি নিজেই।

এসময় খেদাপাড়া ইউপি চেয়ারম্যান আব্দুল হক, খেদাপাড়া ক্যাম্প পুলিশের আইসি এসআই সালাউদ্দিন, টু আইসি জয়ন্ত কুমার সরকার, স্থানীয় ইউপি সদস্য তায়জুল ইসলাম মিলন, সাবেক ইউপি সদস্য সেলিম হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

খেদাপাড়া ক্যাম্প পুলিশের আইসি এসআই সালাউদ্দিন বলেন, সকালে খবর পেয়ে থানার ওসিসহ আমরা ঘটনাস্থলে যাই। স্থানীয়রা জানিয়েছেন, গত তিন বছর ধরে ওই নারী টেংরামারী স্কুল গেটে অবস্থান করছিলেন। স্বজনদের কোন খোঁজখবর না থাকায় এলাকাবাসীর সহযোগিতায় জানাজা শেষে স্থানীয় মসজিদ সংলগ্ন কবরস্থানে ওই নারীর মরদেহ দাফন করা হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য তায়জুল ইসলাম মিলন বলেন, গত তিন বছর আগে এক রাতে অজ্ঞাত ওই নারী টেংরামারী বাজারে আসে। প্রথম কয়েক মাস বাজারেই থাকত সে। টেংরামারী আসার কয়েক মাস পর অচল হয়ে পড়ে ওই নারী। পরে স্থানীয়রা টেংরামারী হাইস্কুল গেটের বিপরীতে একটি পলিথিনের চালা করে ওই নারীকে থাকতে দেন। স্কুলের আশপাশের নারীরা বা বাজারের লোকজন মাঝে মধ্যে তার খাবারের ব্যবস্থা করত। অবশেষে মঙ্গলবার সকালে সেই চালার নিচে ওই নারীর মরদেহ দেখতে পান এলাকাবাসী।

পিবিডি/আর-এইচ

যশোর

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close